OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বিশ্বকাপের আগে আমেরিকায় অনুশীলন ব্যবস্থা নিয়ে ক্ষুব্ধ রোহিতরা

12:36 PM May 31, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : টি ২০ বিশ্বকাপ খেলতে মার্কিন যুক্তরাষ্ট্রে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। সেখানে অনুশীলনের ব্যবস্থা নিয়ে খুশি নন রোহিত শর্মারা। তাঁদের অভিযোগ, সাধারণ মানের সরঞ্জাম দিয়ে অনুশীলন করতে হচ্ছে খেলোয়াড়দের। তবে আইসিসির তরফে জানানো হয়েছে, এখনও পর্যন্ত তাদের কাছে এই বিষয়ে কোনও অভিযোগ জমা পড়েনি।

টি ২০ বিশ্বকাপে ভারতের ম্যাচগুলি হবে মার্কিন যুক্তরাষ্ট্রে। ভারতীয় দল গত বুধবার থেকে অনুশীলন শুরু করে দিয়েছে। বিশ্বকাপের দলে থাকা সব ক্রিকেটাররাই অনুশীলন শুরু করে দিয়েছেন। অনুশীলনে রোহিত শর্মা, সূর্যকুমার যাদবকে ব্যাট করতে দেখা গিয়েছে। পাশাপাশি কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা ও হার্দিক পাণ্ডিয়াকেও বল করতে দেখা গিয়েছে। কিন্তু ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়ের অভিযোগ, সাধারণ মানের সরঞ্জাম দিয়ে তাঁদের অনুশীলন করতে হয়েছে। পিচ নিয়েও অসন্তোষ প্রকাশ করেছেন রোহিতরা। তবে আইসিসির পক্ষ থেকে জানানো হয়েছে, ভারতীয় দলের তরফ থেকে কোনও অভিযোগ জমা পড়েনি। কোনও দলের পক্ষ থেকে ক্যান্টিয়াগু পার্ক নিয়ে কোনও অভিযোগ আসেনি।

উল্লেখ্য, আগামী ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে নামবে ভারত। এরপর ৯ জুন পাকিস্তানের বিরুদ্ধে খেলবে ভারত। তারপর ভারতের ম্যাচ আছে আমেরিকা ও কানাডার বিরুদ্ধে। ১২ জুন আমেরিকা ও ১৫ জুন কানাডার বিরুদ্ধে খেলতে নামবে রোহিত, হার্দিকরা।

Tags :
indiaRohit sharmaT-20T-20 CricketT-20 world cup
Next Article