OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন তেলেঙ্গানার বিধায়ক লাস্য নন্দিতা

10:14 AM Feb 23, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ হায়দ্রাবাদে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু  হল ভারত রাষ্ট্র সমিতির বিধায়ক লাস্য নন্দিতার।  জানা গিয়েছে, প্রথমবার বিধায়ক হওয়া ৩৭ বছরের লাস্য নন্দিতার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগে। এই ঘটনার জেরে গুরুত্বর জখম হন নন্দিতা। দুর্ঘটনার পরপরই লস্য নন্দিতাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

মাত্র দশ দিন আগে নরকতপল্লীতে আরেকটি দুর্ঘটনায় সামান্য আহত হয়েছিলেন লাস্য নন্দিতা। ১৩ ফেব্রুয়ারি মুখ্যমন্ত্রীর জনসভায় যোগ দিতে নালগোন্ডা যাওয়ার পথে একটি দুর্ঘটনা ঘটে। সেই দুর্ঘটনায় প্রাণ হারান তাঁর হোমগার্ড। তবে নন্দিতা  প্রাণে বাঁচলেও আর শেষ রক্ষা হল না।

প্রসঙ্গত,  ১৯৮৬ সালে হায়দরাবাদে জন্ম হয়  লাস্য নন্দিতার ।  প্রায় এক দশক আগে রাজনীতিতে পা রাখেন। ২০২৩ সালের তেলেঙ্গানা বিধানসভা নির্বাচনে সেকেন্দ্রাবাদ ক্যান্টনমেন্ট থেকে প্রথমবার  বিধায়ক  হিসাবে নির্বাচিত হন। এরআগে তিনি কাভাদিগুদা ওয়ার্ডে কর্পোরেটর হিসাবে দায়িত্ব পালন করেছিলেন। নন্দিতার আকস্মিক মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বিআরএস নেতা কেটি রামা রাও। এই দুর্ঘটনার জেরে লাস্য নন্দিতার গাড়ির চালক গুরুত্বর আহত হয়েছেন। তার বর্তমানে হাসপাতালে চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে।

Tags :
Lasya NanditaRoad AccidenttelanganaTelangana MLA
Next Article