For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শিগগিরই রাজনীতিতে পা থালাপাথি বিজয়ের, তৈরি করছেন নিজের দল

02:10 PM Jan 30, 2024 IST | Sundeep
শিগগিরই রাজনীতিতে পা থালাপাথি বিজয়ের  তৈরি করছেন নিজের দল
Advertisement

নিজস্ব প্রতিনিধি, চেন্নাই: দীর্ঘদিনের জল্পনাই সত্যি হচ্ছে। লোকসভা ভোটের আগেই রাজনীতিতে পা রাখছেন দক্ষিণী সুপারস্টার থালাপাথি বিজয়। নিজের রাজনৈতিক দলও গঠন করছেন। তবে লোকসভা ভোটের আগে নিজের রাজনৈতিক দল গঠন করলেও দক্ষিণী সুপারস্টারের পাখির চোখ ২০২৬ সালের তামিলনাডু বিধানসভার ভোট। খুব শিগগিরই নয়া রাজনৈতিক দলের নাম নথিভুক্ত করার জন্য নির্বাচন কমিশনের কাছে আবেদন জানানো হবে। তবে দলের নাম কী হবে, তা জানা না গেলেও কাজাঘাম শব্দটি থাকছে বলে শোনা গিয়েছে।

Advertisement

দক্ষিণী সুপারস্টারের ঘণিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, খুব গোপনেই নতুন রাজনৈতিক দল গঠনের দিকে এগোচ্ছেন বিজয়। ইতিমধ্যেই নিজের ঘনিষ্ঠদের নিয়ের নতুন দল গড়ার প্রাথমিক প্রক্রিয়া সেরে নিয়েছেন। সম্প্রতি অনুগামীদের নিয়ে এক বৈঠকে বসেছিলেন তিনি। প্রায় ২০০ জন ওই বৈঠকে হাজির ছিলেন। বৈঠকে দলের সভাপতি হিসাবে বিজয়কেই নির্বাচিত করা হয়। যদিও সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষের বিষয়ে কোনও সিদ্ধান্ত হয়নি। খুব শিগগিরই দলের কোষাধ্যক্ষ ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হবে। বৈঠকে দলের নাম চূড়ান্ত করার এবং নির্বাচন কমিশনে নথিবদ্ধ করার বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার ভার বিজয়ের উপরেই ন্যস্ত হয়েছে।

Advertisement

তামিল চলচ্চিত্র জগতে সুপারস্টার রজনীকান্তের যোগ্য উত্তরসূরি হিসাবে বিজয়কেই মনে করা হয়। ইতিমধ্যেই ৬৮ ছবিতে অভিনয় করেছেন তিনি। তামিলনাডুজুড়ে তাঁর অসংখ্য অনুরাগী ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। গত কয়েক বছর ধরেই নিজের স্বোপার্জিত অর্থে একাধিক জনসেবামূলক কাজকর্ম করে চলেছেন তিনি। গত কয়েক মাস ধরেই রাজনীতিতে পা রাখার পরোক্ষ ইঙ্গিত দিয়েছেন তামিল সিনেমার সুপারস্টার।

Advertisement
Tags :
Advertisement