For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

১৪ বছর পর কেরলে গিয়ে ভক্তদের অত্যাচারে অতিষ্ঠ থালাপথি বিজয়, গাড়ি ভাঙচুর

যদিও Goat-এর শুটিং শেষ করার পরেই অভিনয় থেকে বিরতি নেবেন সুপারস্টার। তিনি ইতিমধ্যেই রাজনীতিতে পা রাখার জন্যে প্রস্তুত। বানিয়ে নিয়েছেন নিজস্ব দলও।
12:10 PM Mar 19, 2024 IST | Sushmitaa
১৪ বছর পর কেরলে গিয়ে ভক্তদের অত্যাচারে অতিষ্ঠ থালাপথি বিজয়  গাড়ি ভাঙচুর
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ভক্তরা যেমন তারকাদের মাথায় তোলে, তেমনি ভক্তরাই তারকাদের মাটিতে টেনে নামিয়ে দিতেও পারে। যাই হোক, দক্ষিণী তারকাদের ক্রেজ বরাবরই একটু বেশি। বিশেষ করে দক্ষিণী রাজ্যগুলিতে। এর আগেও এমন উদাহরণ বহুবার পাওয়া গিয়েছে। কোনও তারকার জন্মদিন হোক, বা তাঁদের ছবি রিলিজ, ভক্তদের মধ্যে রীতিমতো হৈহৈ কাণ্ড পড়ে যায়। তাঁদের পোস্টার হোক বা সিনেমাহলে গিয়ে আনন্দে আতশবাজি ফাটানো, সবেতেই ভক্তদের উন্মাদনা নজর কাড়ে তারকাদেরও। কিন্তু এত উত্তেজনার বশে মাঝে মাঝে বিপাকে পড়ে যান সাধারণ মানুষ, ভক্তরা নিজে এবং তারকারাও। দিন কয়েক আগেই 'Greatest of all time' (GOAT)-এর ক্লাইম্যাক্স শুটিংয়ের জন্যে নিজের রাজ্যে কেরলে গিয়েছিলেন তামিল সুপারস্টার বিজয় থালাপথি। প্রায় ১৪ বছর কেরলে অভিনেতাকে দেখে ভক্তদের মধ্যে উত্তেজনার রীতিমতো বাঁধ ভাঙে। আর তাতেই বিপাকে পড়ে যান অভিনেতা নিজেই।

Advertisement

দক্ষিণী ইন্ডাস্ট্রির একটি বড় নাম থালাপথি বিজয়ের। যদিও Goat-এর শুটিং শেষ করার পরেই অভিনয় থেকে বিরতি নেবেন সুপারস্টার। তিনি ইতিমধ্যেই রাজনীতিতে পা রাখার জন্যে প্রস্তুত। বানিয়ে নিয়েছেন নিজস্ব দলও। যাই হোক, প্রায় ১৪ বছর পর কেরলে অভিনেতার আগমন ভক্তদের মধ্যে বিপুল উন্মাদনা সৃষ্টি করে। শত শত ভক্ত বিমানবন্দরে তাঁকে স্বাগত জানাতে ভিড় জমায়। কিন্তু নায়ককে দেখতে ভক্তদের অজস্র ভিড়ের জন্যে শেষমেশ পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে চলে যায় প্রশাসনের। কারণ বিজয়কে দেখতে ভক্তদের ভিড় জমবে সেটা আগেভাগেই টের পেয়েছিলেন পুলিশ প্রশাসক। পুলিশ নিয়ন্ত্রণ বাইরে গিয়ে যা ঘটল তা আরও ভয়ানক। ভাইরাল ভিডিওগুলিতে দেখা গিয়েছে, বিজয়কে স্বাগত জানানোর জন্যে বিমানবন্দর থেকে তাঁকে অনুসরণ করতে করতে বিজয়ের হোটেলে পৌঁছন ভক্তরা।

Advertisement

এমনকি হোটেলে পৌঁছে ভক্তরা বিজয়ের গাড়িকেও ছাড়েনি। যে গাড়িতে অভিনেতা ভ্রমণ করেছেন তাও ভক্তদের দ্বারা ব্যপক ক্ষতিগ্রস্ত হয়েছে। হোটেলে নির্বিকার ভিড়ে রীতিমতো বিরক্ত হয়ে গিয়েছিলেন অভিনেতা নিজেও। গাড়ির একটি ভিডিওতে বিজয়ের গাড়ির টুকরো টুকরো কাঁচ এবং গুরুতর দাঁতের চিহ্ন দেখা যায়। বিজয় প্রায় এক সপ্তাহ ধরে 'GOAT'-এর শুটিং করবেন কেরলে। সেখানে ১৪ বছর পর 'লিও' অভিনেতাকে স্বাগত জানাতে ভক্তদের বিপুল উপস্থিতি দেখে অভিনেতার দলও অভিভূত হয়ে গিয়েছেন। থ্যালাপথি বিজয় 'GOAT'-এর জন্য পরিচালক ভেঙ্কট প্রভুর সঙ্গে জুটি বেঁধেছেন। ছবিটি আগামী মাসে শেষ হবে বলে আশা করা হচ্ছে এবং এই বছরের শেষের দিকে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। অভিনেত্রী তৃষা সম্ভবত 'GOAT'-তে একটি ছোট চরিত্রে অভিনয় করবেন। পরিচালক লোকেশ কানাগরাজের 'লিও'-এর পর এটি তাদের পরবর্তী উপস্থিতি। এই ছবিতে বিজয় দুটি চরিত্রে অভিনয় করবেন - একজন নায়ক এবং প্রতিপক্ষ হিসাবে। প্রশান্ত, প্রভুদেবা, স্নেহা, আজমল আমির, বৈভব, লায়লা, মোহন, অরবিন্দ আকাশ এবং অজয় ​​রাজ সহ নায়ক এবং খলনায়কের পক্ষ নেবেন।

Advertisement
Tags :
Advertisement