For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

২০২৪ সালের জুন মাসে সর্বাধিক বিক্রিত ১০টি জনপ্রিয় স্মার্টফোন

06:45 PM Jul 01, 2024 IST | Sundeep
২০২৪ সালের জুন মাসে সর্বাধিক বিক্রিত ১০টি জনপ্রিয় স্মার্টফোন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ২০২৪ সালে বাজারে বিভিন্ন ব্র্যান্ডের অসংখ্য স্মার্টফোন এসেছে, তবে কিছু স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে বিশেষ জনপ্রিয়তা লাভ করেছে। এখানে আমরা ২০২৪ সালের জুন মাসে ১০ টি সর্বাধিক বিক্রিত স্মার্টফোন সম্পর্কে আলোচনা করব।

Advertisement

আইফোন ১৫ প্রো ম্যাক্স:

Advertisement

অ্যাপল এর নতুন আইফোন ১৫ প্রো ম্যাক্স তার উন্নত ক্যামেরা, শক্তিশালী প্রসেসর এবং প্রিমিয়াম ডিজাইনের জন্য ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এর ন্যাইট মোড এবং ডলবি ভিশন ভিডিও রেকর্ডিং ফিচারটি বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা:

স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা এর বিশাল ডিসপ্লে, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং উন্নত ব্যাটারি লাইফ এর জন্য ক্রেতাদের মধ্যে বিশেষ সাড়া ফেলেছে। এর এস-পেন ফিচারটি পেশাদারদের জন্য একটি বড় সুবিধা।

গুগল পিক্সেল ৮ প্রো: 

গুগল পিক্সেল ৮ প্রো এর অসাধারণ ক্যামেরা এবং অ্যান্ড্রয়েড এর স্টক ভার্সন এর জন্য প্রচুর প্রশংসা পেয়েছে। গুগল এর সফটওয়্যার আপডেট এবং নিরাপত্তা ফিচারগুলো ব্যবহারকারীদের মধ্যে আকর্ষণীয় হয়ে উঠেছে।

ওয়ানপ্লাস ১২:

ওয়ানপ্লাস ১২ এর ফাস্ট চার্জিং, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর এটিকে বিশেষভাবে জনপ্রিয় করেছে। এর অক্সিজেন ওএস অভিজ্ঞতাও ব্যবহারকারীদের মধ্যে প্রশংসিত হয়েছে।

শাওমি মি ১৪:

শাওমি মি ১৪ এর উন্নত ক্যামেরা এবং হাই পারফরম্যান্স চিপসেট এটিকে বাজারে অত্যন্ত জনপ্রিয় করেছে। এর সাশ্রয়ী মূল্যও ব্যবহারকারীদের মধ্যে আকর্ষণ তৈরি করেছে।

অপো ফাইন্ড এক্স৬ প্রো:

অপো ফাইন্ড এক্স৬ প্রো এর অসাধারণ ডিসপ্লে এবং ক্যামেরা ফিচার এটিকে জনপ্রিয় করেছে। এর ডিজাইন এবং বিল্ড কোয়ালিটি ব্যবহারকারীদের মুগ্ধ করেছে।

  ভিভো এক্স৮০ প্রো: 

ভিভো এক্স৮০ প্রো এর শক্তিশালী ব্যাটারি, ক্যামেরা ফিচার এবং উন্নত পারফরম্যান্স এটিকে শীর্ষে নিয়ে এসেছে। এর দ্রুত চার্জিং ফিচারও ক্রেতাদের মধ্যে জনপ্রিয়তা পেয়েছে।

রিয়েলমি জিটি ৩ প্রো: 

রিয়েলমি জিটি ৩ প্রো-এর উচ্চ পারফরম্যান্স এবং উন্নত গেমিং ফিচার এটিকে গেমিং প্রেমীদের মধ্যে বিশেষ জনপ্রিয় করেছে। এর ডিসপ্লে এবং ব্যাটারি ব্যাকআপও প্রশংসিত হয়েছে।

আসুস রগ ফোন ৮:

গেমিং স্মার্টফোন হিসেবে আসুস রগ ফোন ৮ এর উন্নত কুলিং সিস্টেম এবং শক্তিশালী হার্ডওয়্যার এটিকে বিশেষভাবে জনপ্রিয় করেছে। গেমারদের জন্য এর ডিজাইন এবং ফিচারগুলো অত্যন্ত আকর্ষণীয়।

নোকিয়া এক্স৬০ প্রো:

নোকিয়া এক্স৬০ প্রো এর উন্নত ব্যাটারি লাইফ এবং সলিড বিল্ড কোয়ালিটি এটিকে অন্য মাত্রা দিয়েছে। এর ক্যামেরা এবং সফটওয়্যার আপডেট সুবিধাও ব্যবহারকারীদের মধ্যে যথেষ্ট জনপ্রিয়।

২০২৪ সালে এই স্মার্টফোনগুলো তাদের উন্নত ফিচার এবং পারফরম্যান্স এর জন্য ব্যবহারকারীদের মধ্যে বিশেষ সাড়া ফেলেছে। প্রযুক্তির এই দ্রুত পরিবর্তনের যুগে, এই স্মার্টফোনগুলো ব্যবহারকারীদের নতুন অভিজ্ঞতা প্রদান করেছে।

Advertisement
Tags :
Advertisement