For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

লোকসভা নির্বাচনে জেতার স্বপ্ন অধরাই রয়ে গেল এই তারকা প্রার্থীদের

তিনিও প্রায় ৯১,০০০ ভোটে হেরে গিয়েছেন। অন্যদিকে মিরাটের বিজেপি প্রার্থী অরুণ গোভিলও বিপুল ভোটে পিছিয়ে রয়েছেন। অন্যদিকে অমেঠি থেকে লক্ষাধিক ভোটে পরাজিত হয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।
05:25 PM Jun 04, 2024 IST | Susmita
লোকসভা নির্বাচনে জেতার স্বপ্ন অধরাই রয়ে গেল এই তারকা প্রার্থীদের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: আজ ৪ জুন। লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার দিন। প্রত্যেকটি রাজনৈতিক দলের ভাগ্য পরীক্ষার দিন। চব্বিশের লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে দেশজুড়ে ছিল ব্যপক উত্তেজনা। শুধু তাই নয়, চলচ্চিত্র মহলেও তোলপাড় পড়ে গিয়েছিল। কারণ এ বছর নির্বাচনী মাঠে নেমেছেন অনেক শোবিজ তারকা। ভিআইপি আসন থেকে লড়ছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত, অরুণ গোভিল, হেমা মালিনী, ভোজপুরি নায়ক-গায়ক পবন সিং, মনোজ তিওয়ারি, দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া, সুপারস্টার রবি কিষান, গোবিন্দা, প্রাক্তন অভিনেত্রী স্মৃতি ইরানি, শত্রুঘ্ন সিনহা, রাজ বব্বর।

Advertisement

বিজেপির আসনে হিমাচল প্রদেশের মান্ডি থেকে লড়ছেন কঙ্গনা রানাউত, মিরাট থেকে অরুণ গোভিল, মথুরা থেকে হেমা মালিনী, গুরুগ্রাম থেকে কংগ্রেসের থেকে লড়ছেন রাজ বব্বর, স্বতন্ত্র প্রার্থী হয়ে বিহারের কারাকাট আসন থেকে স্বতন্ত্র প্রার্থীর ভোটের ময়দানে নেমেছেন পবন সিং, কেরলের ত্রিশুর থেকে মালয়ালম তারকা সুরেশ গোপী, গোরখপুর থেকে বিজেপি আসনে লড়ছেন রবি কিষান, আজমগড় আসন থেকে বিজেপির হয়ে লড়ছেন ভোজপুরি সুপারস্টার নিরাহুয়া, মুম্বই উত্তর থেকে শিবসেনার হয়ে লড়ছেন গোবিন্দা, আসানসোল থেকে শত্রুঘ্ন সিনহা।

Advertisement

তবে কঙ্গনা, হেমা, লক্ষাধিক ভোটে জিতে গেলেও সাংসদ হওয়ার স্বপ্ন অধরাই থেকে গেল ভোজপুরি তারকা প্রার্থীদের। ভোজপুরি নায়ক-গায়ক পবন সিংকে প্রথমে বিজেপি আসনে প্রার্থী করলেও তিনি পরে দল থেকে সরে দাঁড়ান। কারণ তাঁর গানের কথা নিয়ে অনেকেই বিতর্ক তুলেছিল। তাই তিনি বিজেপি ত্যাগ করেন। পরে বিহারের কারাকাট আসন থেকে স্বতন্ত্র প্রার্থীর হয়ে দাঁড়ান পবন সিং। কিন্তু স্বপ্ন অধরাই রয়ে গেল। প্রায় ৯৩,০০০ ভোটে হেরে গেলেন পবন সিং। অন্যদিকে আজমগড় আসন থেকে বিজেপির হয়ে বিজেপির প্রার্থী হয়েছিলেন ভোজপুরি ইন্ডাস্ট্রির আরেক সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। তিনিও প্রায় ৯১,০০০ ভোটে হেরে গিয়েছেন। অন্যদিকে মিরাটের বিজেপি প্রার্থী অরুণ গোভিলও বিপুল ভোটে পিছিয়ে রয়েছেন। অন্যদিকে অমেঠি থেকে লক্ষাধিক ভোটে পরাজিত হয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। আর পশ্চিমবঙ্গের ঘাটাল ও হুগলি কেন্দ্র থেকে হেরে গিয়েছেন বিজেপি প্রার্থী হিরণ ও লকেট চট্টোপাধ্যায়। 

Advertisement
Tags :
Advertisement