For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রঙের উৎসবে মাতোয়ারা গোটা বলিউড এবং দক্ষিণী তারকারা

এরপর তাঁদের হোলি পার্টিতে যোগ দেন দিশা পাটানি। ওদিকে রবিনা ট্যান্ডন ও তাঁর মেয়ে রাশা ট্যান্ডন হোলি খেলার পর পাপারাজ্জিদের মিষ্টি বিতরণ করেন। এছাড়া নিজেদের বাড়িতে হোলিতে মাতেন অঙ্কিতা লোখন্ডে এবং ভিকি জৈন।
04:31 PM Mar 25, 2024 IST | Sushmitaa
রঙের উৎসবে মাতোয়ারা গোটা বলিউড এবং দক্ষিণী তারকারা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: রঙের উৎসবে মাতোয়ারা গোটা দেশ। পিছিয়ে নেই তারকারাও। বলিউড, টলিউডের পাশাপাশি দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও হোলির আবহ। বলিউডের কেউ বাকি নেই! একদিকে যেমন অক্ষয় কুমার, টাইগার শ্রফ, অন্যদিকে দক্ষিণী সুপারস্টার রাম চরণ, আল্লু অর্জুন-সহ সকলেই আজ রঙের উৎসবে মেতেছেন। নতুন বিবাহিত তারকা দম্পতিরাও আজ রঙের খেলায় মাতোয়ারা। এদিন আবার কোনও কোনও তারকাদের বাড়িতে হোলি পার্টিরও আয়োজন করা হয়েছিল। অভিনেত্রী শাবানা আজমির হোলি পার্টিতে বলিউডের তারকারা এসেছিলেন।

Advertisement

ফারহান আখতার, রবিনা ট্যান্ডন, নীনা গুপ্তা, দিয়া মির্জা, দিব্যা দত্ত-সহ আরও অনেক বলিউড সেলিব্রিটিরা শাবানা আজমির মনোরম এবং অন্তরঙ্গ হোলি উৎসবে যোগ দিয়েছেন। এদিকে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানিও তাঁদের বিয়ের দ্বিতীয় দোল উৎসব পালন করেছেন। এছাড়া কৃতি খারবান্দা, রকুল প্রীত সিং এবং জ্যাকি ভাগনানিরাও তাঁরা তাঁদের পরিবারের সঙ্গে বিয়ের প্রথম দোল উদযাপন করেছেন। অক্ষয় কুমার ও টাইগার শ্রফ এই মূহুর্তে তাঁদের আসন্ন ছবি 'বড়ে মিঞা ছোটে মিঞা'-র প্রচারে ব্যস্ত।এদিন টাইগার প্র্যাঙ্ক করে অক্ষয় কুমারকে রং লাগাতে গিয়ে নিজেই ফেসে যান। এরপর নিজেই গায়ে রং ঢেলে দেন টাইগার। মজার এই ভিডিওটি পোস্ট করে সকলকে হোলির শুভেচ্ছা জানিয়েছেন অক্ষয় কুমার।

Advertisement

এরপর তাঁদের হোলি পার্টিতে যোগ দেন দিশা পাটানি। ওদিকে রবিনা ট্যান্ডন ও তাঁর মেয়ে রাশা ট্যান্ডন হোলি খেলার পর পাপারাজ্জিদের মিষ্টি বিতরণ করেন। এছাড়া নিজেদের বাড়িতে হোলিতে মাতেন অঙ্কিতা লোখন্ডে এবং ভিকি জৈন। হেমা মালিনীও লোকসভা নির্বাচনে প্রচারে বেরিয়ে সবার সঙ্গে হোলি খেলেন। এদিকে আসন্ন ছবি ফ্যামিলি স্টারের গানে রঙের উৎসবে মেতে ওঠেন বিজয় দেবেরকোন্ডা এবং ম্রুণাল ঠাকুর। এছাড়া আল্লু অর্জুন এবং রা চরণও তাঁদের পরিবারের সঙ্গে হোলিতে মেতে ওঠেন। এদিকে বিদেশী স্বামীকে নিয়ে দেশের মাটিতে হোলি খেলায় মেতে ওঠেন প্রীতি জিন্টা, প্রিয়াঙ্কা চোপড়ারা। শর্মিলা ঠাকুরের বাড়িতেও চলে রঙের উৎসব। যেখানে সামিল হন, করিনা কাপুর, সইফ আলি খান, সোহা আলি খান এবং কুণাল খেমুরা। সব মিলিয়ে রঙের উৎসবে মেতে উঠেছেন গোটা দেশ। এদিকে দিনভর মামাবাড়িতে রঙ খেললেন অমিতাভের নাতনি নভ্যা। আর রণদীপ হুডাও বিয়ের পর প্রথম হোলি খেললেন স্ত্রীর সঙ্গে।

Advertisement
Tags :
Advertisement