For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দ্বিতীয়বারও সংসার টিকল না, ১ বছরের মধ্যেই বিচ্ছেদের পথ বাছলেন দলজিৎ কৌর

তবে এক্ষুনি তিনি বিয়ের কোনও বিষয়ে কোনও মন্তব্য করতে চাইছেন না। নিখিলের আগে, ২০০৯ থেকে ২০১৫ সাল পর্যন্ত শালিন ভানোটের সঙ্গে দলজিতের বিয়ে হয়েছিল।
05:03 PM Feb 10, 2024 IST | Sushmitaa
দ্বিতীয়বারও সংসার টিকল না  ১ বছরের মধ্যেই বিচ্ছেদের পথ বাছলেন দলজিৎ কৌর
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বিনোদন মহলে তারকাদের সম্পর্কের ওঠা-নামা লেগেই রয়েছে। দিন কয়েক আগেই ডিভোর্সের জল্পনায় শিলমোহর টেনেছেন ধর্মেন্দ্র-হেমা কন্যা এশা দেওল এবং ভরত তখতানি। এবার সেই তালিকায় সংযুক্ত হল টেলিভিশন অভিনেত্রী দলজিৎ কৌরের। গত বছরের মার্চে ব্যবসায়ী নিখিল প্যাটেলের সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন দলজিৎ কৌর। কয়েকদিন ধরেই তাঁদের বিচ্ছেদ নিয়ে জল্পনা-কল্পনা চলছিল। কারণ অভিনেত্রী তাঁদের বিয়ের সমস্ত ছবি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে তুলে নিয়েছেন। অবশেষে অভিনেত্রী একটি বিবৃতি জারি করে নিজেও জল্পনায় শিলমোহর দিলেন। অভিনেতা তাঁর ইনস্টাগ্রাম বায়ো পরিবর্তন করেছেন, যেখানে তাঁর উপাধি আগে প্যাটেল ছিল।

Advertisement

সোশ্যাল মিডিয়া থেকে নিখিলের সঙ্গে সমস্ত ছবিও মুছে ফেলেছেন। অভিনেতা এখন কেনিয়া থেকে তাঁর ছেলেকে নিয়ে ভারতে ফিরে এসেছেন, এবং তার সফরের কারণ প্রকাশ করেছেন। বিচ্ছেদের গুজবের মধ্যে, দলজিতের দল তাঁর সন্তানদের গোপনীয়তাকে সম্মান করার আহ্বান জানিয়ে একটি বিবৃতি জারি করেছে। অভিনেত্রীর মুখপাত্র বলেছেন, “আমি এত দ্বারা বলছি যে, দলজিত এবং জেডন (তার ছেলে) বর্তমানে দলজিতের বাবার অস্ত্রপচারের জন্য ভারতে রয়েছেন। তাঁর মায়েরও অস্ত্রপচার হয়েছে, তাই বাবা-মায়ের পাশে থাকার জন্যে তিনি ভারতে ফিরে এসেছেন। তবে এক্ষুনি তিনি বিয়ের কোনও বিষয়ে কোনও মন্তব্য করতে চাইছেন না।

Advertisement

নিখিলের আগে, ২০০৯ থেকে ২০১৫ সাল পর্যন্ত শালিন ভানোটের সঙ্গে দলজিতের বিয়ে হয়েছিল। তাদের জেডন নামে একটি ছেলে রয়েছে। Etimes-এর সঙ্গে একটি সাক্ষাৎকারে একবার দলজিৎ বলেছিলেন যে, তিনি যখন তার প্রথম চলচ্চিত্রের প্রিমিয়ারের জন্য ভারতে এসেছিলেন, তখন তার সফরের প্রধান কারণ হল তার বাবার আসন্ন অস্ত্রোপচার। গতবছর নিখিলকে বিয়ে করার পর দলজিৎ লিখেছিলেন, “আমি কিছুক্ষণ সময় নিয়ে সেখানকার সমস্ত তালাকপ্রাপ্ত এবং বিধবা লোকদের বলতে চাই আশা ছেড়ে না দিয়ে আপনার আত্মার সঙ্গীকে খুঁজতে থাকুন! নিশ্চয়ই খুঁজে পাবেন।"

Advertisement
Tags :
Advertisement