OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সূর্যগ্রহণের বিরল যোগে বদলে যেতে চলেছে ভাগ্য চার জাতিকার

11:14 AM Apr 08, 2024 IST | Reshmi Khatun
courtesy google

নিজস্ব প্রতিনিধি : বছরের প্রথম সূর্যগ্রহণ ঘটতে চলেছে চৈত্র অমাবস্যার দিনে। এবার সূর্যগ্রহণ হচ্ছে ৮ এপ্রিল সোমবার। এই গ্রহণ ৮ এপ্রিল রাত ৯:১২ মিনিটে শুরু হবে এবং শেষ হবে রাত ২:২২ মিনিটে। এই সূর্যগ্রহণের কেন্দ্রীয় সময় হবে রাত ১১.৪৭ মিনিটে।এটি হবে পূর্ণগ্রাস সূর্যগ্রহণ। সূর্যগ্রহণের সময়কাল হবে ৫ ঘন্টা ১০ মিনিট।এসময় কি করবেন,সতর্ক থাকবেন কিনা জেনে নিন

 ২০২৪ সালের প্রথম সূর্যগ্রহণ ৮ এপ্রিল সোমবার । এই গ্রহণ ৮ এপ্রিল রাত ৯:১২ মিনিটে শুরু হবে এবং শেষ হবে রাত ২:২২ মিনিটে । এই সূর্যগ্রহণের কেন্দ্রীয় সময় হবে রাত ১১.৪৭ মিনিটে ।সূর্যগ্রহণের সময়কাল হবে ০৫ ঘণ্টা ১০ মিনিট। এটি হবে পূর্ণগ্রাস সূর্যগ্রহণ।তবে সতর্কতা হিসেবে জেনে রাখা ভাল যে, এই অর্থাৎ এই গ্রহণের কোনো ভৌতিক প্রভাব, আধ্যাত্মিক প্রভাব, সূতক প্রভাব বা কোনো ধরনের ধর্মীয় প্রভাব দেশ ও বিশ্বের ওপর পড়বে না। এই গ্রহণকালে ভারতে বসবাসকারী সকলের রুটিন স্বাভাবিক থাকবে।  এই পূর্ণগ্রাস সূর্যগ্রহণে পৃথিবীর অনেক অংশে সম্পূর্ণ অন্ধকার থাকবে। এই সূর্যগ্রহণে একটি বিরল যোগ তৈরি হচ্ছে যা রাশিচক্রের উপর বড় প্রভাব ফেলতে চলেছে।

এই সূর্যগ্রহণ কিছু রাশির জন্য বিশাল সুবিধা দেবে। এই ব্যক্তিদের আর্থিক লাভের শক্তিশালী সম্ভাবনা রয়েছে। এই ব্যক্তিদের তাদের কর্মজীবনে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশিগুলি হল- বৃষ, মিথুন, কর্কট এবং সিংহ রাশি।

সূর্যগ্রহণ এই রাশিগুলির উপর অশুভ প্রভাব ফেলবে।এগুলি হল মেষ, বৃশ্চিক, কন্যা, কুম্ভ এবং ধনু রাশি। একটু সাবধান থাকতে হবে।আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। চাকরি বা ব্যবসায় সমস্যা বা বাধার সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন।

    

Tags :
solar eclipse 2024
Next Article