For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'গ্র্যাজুয়েট' হলেন হৃতিক-সুজানের বড় ছেলে, উচ্ছ্বসিত প্রাক্তন তারকা দম্পতি

সম্প্রতি তাদের বড় ছেলে হ্রেহান রোশন তাঁর জীবনের গুরুত্বপূর্ণ সময় পার করেছেন। সম্প্রতি তিনি স্নাতক হয়েছেন অর্জন করেছেন।
01:14 PM May 27, 2024 IST | Susmita
 গ্র্যাজুয়েট  হলেন হৃতিক সুজানের বড় ছেলে  উচ্ছ্বসিত প্রাক্তন তারকা দম্পতি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: প্রায় অনেকগুলি বছর হয়ে গিয়েছে আলাদা হয়ে গিয়েছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন এবং সুজান খান। বর্তমানে তাঁরা জীবনের অনেকটাই এগিয়ে গিয়েছেন। দুজনেই নিজেদের পার্টনার খুঁজে পেয়েছেন। বর্তমানে সূজান প্রেম করছেন এবং হৃতিকও তাঁর হাঁটুর বয়সী সাবা আজাদের সঙ্গে প্রেম করছেন। কিন্তু বিচ্ছেদ হয়ে গেলেও হৃতিক-সুজান এখনও বন্ধু। তাঁদের ছেলেরা আপাতত হৃতিকের কাছে থাকলেও মা হিসেবে সুজান ছেলেদের সমস্ত দায়িত্ব পালন করেন।

Advertisement

ছেলেদের জন্মদিন থেকে শুরু করে তাঁদের সঙ্গে বিশেষ সময় কাটানো, সবটাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এদিকে হৃতিকও তাঁর প্রেমিকাকে নিয়ে প্রাক্তন সুজান ও তাঁর প্রেমিকের সঙ্গে চিল আউট করেন। আর ছেলেদের সমস্ত দায়িত্ব একসঙ্গে পালন করেন হৃতিক এবং সুজান। সম্প্রতি তাদের বড় ছেলে হ্রেহান রোশন তাঁর জীবনের গুরুত্বপূর্ণ সময় পার করেছেন। তিনি স্নাতক হয়েছেন অর্জন করেছেন।

Advertisement

এই মাইলফলককে স্মরণ করার জন্য, গর্বিত মা ছেলের বিশেষ অনুষ্ঠান থেকে বেশ কয়েকটি ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। স্নেহময় পিতামাতা হওয়ার কারণে, সুজান এবং হৃতিক দুজনেই এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং তাদের ছেলের জন্য সবচেয়ে বড় চিয়ারলিডার ছিলেন। আজ সকালেই সুজান খান তার ইনস্টাগ্রামে তাদের ছেলে হ্রেহান রোশনের স্নাতক অনুষ্ঠানের একটি হৃদয়গ্রাহী ভিডিও আপলোড করে লিখেছেন, "'আমরা কোথায় যাবো কেউ জানে না... তবে আমাকে বলতে হবে আমি আমার পথে আছি..' অভিনন্দন আমার ছেলে.. তুমি করুণা এবং শক্তির প্রতীক। আমি প্রতিদিন তোমার কাছ থেকে শিখি... তোমার মা হতে পেরে গর্বিত...।'

হৃতিক রোশনও সেই পোস্টে মন্তব্য করেছেন। ভিডিওটিতে মা-ছেলের জুটিকেই দেখা গিয়েছে। এবং ছেলের গ্র্যাজুয়েশন অনুষ্ঠানেরও কিছু ঝলক রয়েছে। এছাড়াও মঞ্চে ওঠার আগে হ্রিহান তার ছোট ভাই হ্রীদানকে জড়িয়ে ধরেছিল সেটাও ভিডিওতে ফুটে উঠেছে। পরবর্তী ছবিগুলির দুটিতে হৃতিক রোশন এবং সুজান খানকে তাদের ছেলের সঙ্গে দেখা গিয়েছে। একাডেমিক রেগালিয়া দান করেছিলেন। কাজের ফ্রন্টে, হৃতিক রোশনকে শেষ দেখা গিয়েছিল সিদ্ধার্থ আনন্দের ফাইটারে, তাঁর সহ-অভিনেতা দীপিকা পাড়ুকোন ছিলেন।

Advertisement
Tags :
Advertisement