For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রবি সকাল থেকে "The Light" দেখতে ভিড় জলপাইগুড়ির হলগুলিতে

যেটি আধ্যাত্মিক থ্রি ডি ছবিও বটে। এই ছবি দেখতেই ৩ টি শোয়েই কাতারে কাতারে ভিড় জমেছে দর্শকদের। রবিবার সাধারণত ছুটির দিন সকল সরকারি-বেসরকারি কর্মীজীবিদের।
04:15 PM Jun 09, 2024 IST | Susmita
রবি সকাল থেকে  the light  দেখতে ভিড় জলপাইগুড়ির হলগুলিতে
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বাণিজ্যিক, অ্যাকশন ছবির পাশাপাশি একটু অন্য রকমের সিনেমা বর্তমানে মার্কেট কাঁপাচ্ছে। এমনকী টলিউডের বড় বড় তারকারাও এখন কমার্শিয়াল ছবির চাইতে অন্য ধরণের ছবিগুলিতে বেশি ঝুঁকছে। যদিও এখন বক্সঅফিস জয় করছে বিভিন্ন ওয়েবসিরিজ গুলি। আর সেই পথেই এগোচ্ছে বিভিন্ন সিনেমার ভাবধারা। যাই হোক, এ সব ওয়েবসিরিজ এবং শর্ট ফিল্মগুলিতে মাঝে মধ্যেই একটু অন্যরকম ভাবধারার কাহিনী ফুটে ওঠে। যেখানে প্রধান্য পায়, মেয়ে মেয়ের প্রেমকাহিনী, পুরুষ-পুরুষের ভালোবাসা।

Advertisement

এছাড়াও ঠাকুর-দেবতা নিয়েও নানারকমের ছবি নির্মাণ করা হয়। যাতে সীমিত সংখ্যক মানুষ আকর্ষণীয় হলেও ধীরে ধীরে এই সকল ছবিগুলি দেখার প্রবনতাও বাড়ছে দর্শকদের। যেমন, রবিবার জলপাইগুড়ির কয়েকটি সিনেমাহলে ব্রহ্মা কুমারি সেন্টারের পক্ষ থেকে আধ্যাত্মিক সিনেমা "দ্য লাইট"-এর তিনটি শোয়ের আয়োজন করা হয়েছে। যেটি আধ্যাত্মিক থ্রি ডি ছবিও বটে। এই ছবি দেখতেই ৩ টি শোয়েই কাতারে কাতারে ভিড় জমেছে দর্শকদের। রবিবার সাধারণত ছুটির দিন সকল সরকারি-বেসরকারি কর্মীজীবিদের।

Advertisement

এই উদ্দেশ্যেই ব্রহ্মা কুমারি সেন্টারের পক্ষ থেকে আধ্যাত্মিক সিনেমা "দ্য লাইট"-এর তিনটি শোয়ের আয়োজন করা হয়েছে। যেটি দেখতে ভিড় জমিয়েছেন জলপাইগুড়ি জেলার বিভিন্ন প্রান্ত থেকে প্রায় ৬০০ জন ব্রহ্মা কুমারী সেন্টারের ভাই বোনেরা জীবনে কি ভাবে সুস্থ ও সুন্দর করে তোলা যায় সেই বার্তায় দেওয়া হয়েছে সিনেমার মধ্যে। সিনেমা দেখে এসে সকলেই ছবিটির প্রশংসা করেছে। যা একটি অ্যানিম্যাটেড ছবি।

Advertisement
Tags :
Advertisement