OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

গড়বেতার জঙ্গলে উদ্ধার নাবালক-নাবালিকার ঝুলন্ত দেহ

পুলিশের ধারনা প্রেমঘটিত কারণেই এই ঘটনা ঘটেছে। তবে এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।
03:30 PM Nov 27, 2023 IST | Koushik Dey Sarkar
Courtesy - Google

নিজস্ব প্রতিনিধি: সাত সকালে জঙ্গলের ভিতরে একটি গাছের ডালে এক নাবালক ও এক নাবালিকার(Minors) ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হওয়াকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ল পশ্চিম মেদিনীপুর(Paschim Midnapur) জেলার সদর মহকুমার গড়বেতা-১(Garbeta) ব্লকের সন্ধিপুর গ্রাম পঞ্চায়েতের যাদববাটি এলাকায়। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে ওই দুইজন প্রেমঘটিত কারণে আত্মঘাতী(Lovers Suiside) হয়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সন্ধিপুর ফাঁড়ির পুলিশ(Police) দুটি দেহই উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য পাঠায়। পুলিশেরও ধারনা প্রেমঘটিত কারণেই এই ঘটনা ঘটেছে। তবে এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

জানা গিয়েছে, এদিন অর্থাৎ সোমবার সকালে আমশোলের জঙ্গলে পাশের রাস্তা দিয়ে কয়েকজন স্থানীয় বাসিন্দা যাচ্ছিলেন। তাঁদেরই কয়েকজন এক কিশোরীকে গাছের ডালে ঝুলতে দেখেছিলেন। কাছে গিয়ে তাঁরা দেখেন, ওই গাছেই একইসঙ্গে ঝুলছে আরও এক যুবকও। গ্রামের খবর চাউর হতেই গ্রামবাসীরা তাঁদের দেখতে আসে। তড়িঘড়ি খবর দেওয়া হয় গড়বেতা থানার সন্ধিপুর ফাঁড়ির পুলিশকে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মেয়েটাকে প্রথম দেখতে পেয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। গাছের ডালে পেঁচিয়ে ওড়নার একপ্রান্ত বাঁধা গলায়। জঙ্গলের ঝোপের ফাঁক দিয়ে এমনভাবে দেহটা দেখা ছিল যাতে পিছনের যুবককে দেখা যাচ্ছিল না তখনও। কাছে যেতেই দেখা যায় ওড়নার ওপর প্রান্তের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে আরও এক যুবক।

জানা গিয়েছে মেয়েটির নাম বর্ষা। বয়স বছর ১৪। বাড়ি বাঁকুড়া জেলার কোতলপুরে। ছেলেটির নাম অবশ্য জানা যায়নি। তবে তার বাড়ি বাড়ি বাঁকুড়া জেলার জয়পুর থানার বৈতাল এলাকায়। ছেলেটির বয়স ১৭। এই অল্প বয়সেই কেন তাঁরা নিজেদের শেষ করে দিল সেটাই ভাবাচ্ছে সকলকে। দুইজনই সন্ধিপুর এলাকায় মাঝে মধ্যেই তাদের আত্মীয়ের বাড়িতে আসত। সেই সূত্রেই আলাপ। তাদের প্রেমের কথা জানতে পেরে তাদের পরিবারেই অশান্তি লেগেছিল। এখন মনে করা হচ্ছে, সেই অশান্তির জন্যই আত্মঘাতী হয়েছে দুইজনে।

Tags :
GarbetaLovers Suiside.MinorsPaschim MidnapurPolice
Next Article