For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রাতারাতি 'চিনি' সিরিয়ালের নায়িকা বদল, 'গুগলি'-র বদলে এল রানু

প্রথমবার পার্শ্ব চরিত্র থেকে মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন তিনি। কিন্তু রাতারাতি বদলে গেল নায়িকা। ইন্দ্রাণীর পরিবর্তে সিরিয়ালেন নতুন নায়িকা হলেন বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়।
04:53 PM Feb 09, 2024 IST | Sushmitaa
রাতারাতি  চিনি  সিরিয়ালের নায়িকা বদল   গুগলি  র বদলে এল রানু
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কী কাণ্ড! রাতারাতি নায়িকা বদল। কিন্তু কেন? টিআরপির দাপটে বাংলা সিরিয়াল মহলের অবস্থা খারাপ। টিআরপিতে স্থান না মিললেই সেই ধারাবাহিকের বিদায় ঘন্টা বেজে যায়। তার জায়গায় আসে নতুন সিরিয়াল। কিন্তু টিআরপি তে জায়গা নাহলে সেই ধারাবাহিকও শেষ হয়ে যায় অল্প কিছুদিন রাজ করে। গত দু বছরে এমন একাধিক ধারাবাহিক এল এবং গেল। কেউ ৩ মাসেই শেষ করল তার জার্নি আবার কেউ ৭০ দিনেই বিদায় জানাল।

Advertisement

কিন্তু তা বলে, রাতারাতি সিরিয়ালের নায়িকা বদল হয়ে যাবে! যদিও স্টার জলসার ক্ষেত্রে এই ঘটনা নতুন নয়, এর আগে ‘লভ বিয়ে আজকাল’ সিরিয়ালে এক রাতেই বদলে দেওয়া হয়েছিল নায়িকার মুখ। অভিনেত্রী মৌমিতা সরকারের পরিবর্তে আসেন তৃণা সাহা। এছাড়া 'মেয়েবেলা' ধারাবাহিকে রাতারাতি শাশুড়ি রূপা গঙ্গোপাধ্যায়কে বদলে আনা হয় তনুশ্রী দত্তকে। এই নিয়েও কম বিতর্ক ওঠে নি সেই সময়। যদিও পরে শোনা যায়, অভিনেত্রী নিজেই সিরিয়াল ছেড়েছেন। কিন্তু এ বার ‘চিনি’ সিরিয়ালের ক্ষেত্রেও তেমনটাই হল। কিন্তু শুরুতেই মুখ্য চরিত্রের এমন বদল কেন? প্রথমে এই ধারাবাহিকে অভিনয়ের কথা ছিল ‘খেলনা বাড়ি’ সিরিয়ালের গুগলি অর্থাৎ ইন্দ্রাণী ভট্টাচার্যকে, সিরিয়ালের প্রোমো শুটিংয়ে তাঁকেই দেখা গিয়েছিল। কিন্তু রাতারাতি বাদ পড়লেন তিনি সিরিয়াল থেকে। প্রথমবার পার্শ্ব চরিত্র থেকে মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন তিনি। কিন্তু রাতারাতি বদলে গেল নায়িকা। ইন্দ্রাণীর পরিবর্তে সিরিয়ালেন নতুন নায়িকা হলেন বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়।

Advertisement

যাঁকে এর আগে 'সংসার সুখের হয় রমনীর গুণে’, ‘দ্বিরাগমন’, ‘রানু পেল লটারি’র মতো বেশ কিছু জনপ্রিয় সিরিয়ালে দেখা গিয়েছিল। সেই ধারাবাহিকের মুখ্য মুখ ছিলেন। এই সিরিয়ালের মাধ্যমেই তিনি প্রায় তিন বছর পর আবারও সিরিয়ালে ফিরে এলেন। কিন্তু নায়িকার মুখ বদলে গেল কেন? এক বেসরকারি সংবাদ মাধ্যমকে বিজয়লক্ষী সিরিয়ালে অভিনয়ের বিষয়ে বলেন, “তিন বছর পর সিরিয়ালে অভিনয় করছি। বেশ ভাল লাগছে। চরিত্রটাও অন্য রকম। এত দিন ইন্দ্রাণীকে দেখেছেন। মাঝ পথে এই চরিত্রে অভিনয় করা তো আরও কঠিন কাজ। মন দিয়ে চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করছি।” তবে ইন্দ্রানীকে কেন বদলে দেওয়া হল, তা জানা যায়নি।

Advertisement
Tags :
Advertisement