For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নীতেশ তিওয়ারির 'রামায়ণ'-এর সঙ্গীত রচনা করবেন দ্বৈত অস্কার বিজয়ী সুরকার

নীতেশ তিওয়ারির রামায়ণে রামের ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর। সাই পল্লবীকে সীতার চরিত্রে দেখা যাবে। কেজিএফ তারকা যশও সিনেমাটিতে রাবণ চরিত্রে অভিনয় করবেন। সানি দেওল হনুমানের ভূমিকায় থাকবেন।
01:17 PM Apr 05, 2024 IST | Sushmitaa
নীতেশ তিওয়ারির  রামায়ণ  এর সঙ্গীত রচনা করবেন দ্বৈত অস্কার বিজয়ী সুরকার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: শুরু হয়ে গিয়েছে চলচ্চিত্র নির্মাতা নীতেশ তিওয়ারির বহু প্রতীক্ষিত ম্যাগনাম অপাস 'রামায়ণ'-এর প্রথম ধাপের শুটিং। প্রতিদিনই সেটের টুকিটাকি ছবি এবং ভিডিও ফাঁস হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যদিও রণবীর কাপুরের রামায়ণ নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। সম্প্রতি, নীতেশ তিওয়ারি মুম্বাইতে ছবিটির শুটিং শুরু করেছেন। এবার সেখান থেকেই ভাইরাল হল লারা দত্ত এবং অরুণ গোভিলের ছবি। আসন্ন লোকসভা নির্বাচনে রাম রাজ্য অযোধ্যা থেকে বিজেপির টিকিটে লড়বেন পর্দার রাম অরুণ গোভিল। রামানন্দ সাগরের রামায়ণে রামের ভূমিকায় অভিনয়ের জন্য আজও জনপ্রিয় অরুণ গোভিল। তবে রণবীর কাপুরের রামায়ণে তিনি রাজা দশরথের ভূমিকায় অভিনয় করবেন। অন্যদিকে কৈকেয়ী চরিত্রে দেখা যাবে লারা দত্তকে। প্রচারে ফাঁকেই শুটিং শুরু করেছেন অরুণ গোভিল। সম্প্রতি, রামায়ণের সেট থেকে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

সেখানেই রাজা দশরথের বেশে দেখা মিলল অরুণ গোভিলের। ফাঁস হওয়া ছবিতে, অরুণ গোভিলকে সেটে কয়েকজন অল্পবয়সী ছেলের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে। তাঁর লম্বা দাড়ি ছিল এবং মাথায় মুকুট ছিল। আর লারা দত্ত একটি শাড়ি এবং ভারী সোনার গহনা পরে ছিলেন। তবে, ফাঁস হওয়া ছবিগুলি রণবীর কাপুরের ভক্তদের ক্ষুব্ধ করেছে। কেউ কেউ নির্মাতাদের সেটে সতর্কতা অবলম্বন করার জন্য অনুরোধ করেছেন এবং যাতে ছবিগুলি না ভাইরাল হয়, সেদিকে নজর দেওয়ার অনুরোধ করেছেন। নীতেশ তিওয়ারির রামায়ণে রামের ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর। সাই পল্লবীকে সীতার চরিত্রে দেখা যাবে। কেজিএফ তারকা যশও সিনেমাটিতে রাবণ চরিত্রে অভিনয় করবেন। সানি দেওল হনুমানের ভূমিকায় থাকবেন।

Advertisement

ববি দেওল এবং বিজয় সেতুপতি যথাক্রমে কুম্ভকর্ণ এবং বিভীষণের ভূমিকার জন্য আলোচনায় রয়েছেন। ছবিটি, ২০২৫ সালের দীপাবলিতে মুক্তি পাবে, তবে এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ নেই। এদিকে আরও শোনা গিয়েছে যে, ছবিটিকে বিশাল আকারে তৈরি করতে কোনও কসরত ছাড়ছেন না নীতিশ শর্মা। নির্মাতারা চলচ্চিত্রটির সংগীতের জন্য একজন নয়, দুইজন অস্কার বিজয়ীকে একসঙ্গে আনার চেষ্টা করেছেন। একটি প্রতিবেদন অনুসারে, রামায়ণের সঙ্গীতের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে ভারতের অস্কার সুরকার এআর রহমান এবং জার্মান-আমেরিকান সুরকার হ্যান্স জিমারকে। এটি ভারতে হ্যান্স জিমারের প্রথম প্রকল্পকে চিহ্নিত করবে। হ্যান্স জিমার দ্য লায়ন কিং, গ্ল্যাডিয়েটর, পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান, দ্য ডার্ক নাইট ট্রিলজি, ইনসেপশন, ম্যান অফ স্টিল, ইন্টারস্টেলার, ডানকার্ক এবং অন্যদের মধ্যে নো টাইম টু ডাই-এর মতো অসংখ্য কাল্ট রচনা করেছেন। ট্রিলজিটি আনুষ্ঠানিকভাবে ঘোষনা করা হবে এপ্রিলের মাঝামাঝি সময় থেকে। ছবিটি ৬০০ কোটি টাকার বেশি বাজেটে তৈরি হবে। এছাড়া জানা গিয়েছে, রামায়নের সেটে কাওউকে ফোন নিয়ে যেতে অনুমতি দিচ্ছেন না পরিচালক।

Advertisement
Tags :
Advertisement