OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

'জাতি হয়তো আমাদের উপর ক্ষুব্ধ', কপিলের কাছে দুঃখপ্রকাশ রোহিতের, কিন্তু কেন?

তাদের ভঙ্গি দেখে ক্রিকেটার বলেন, “আমি ভাবছিলাম বিশ্বকাপ আমাদের দেশে হয়েছে কিন্তু তারপরও আমরা জিততে পারিনি। আমার মনে হয়েছে জাতি হয়তো আমাদের ওপর ক্ষুব্ধ।
02:57 PM Apr 07, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: ৩০ মার্চ থেকে শুরু হয়েছে দেশের জনপ্রিয় রিয়েলিটি শো 'দ্য গ্রেট কপিল শর্মা'। এই মূহুর্তে নেটফ্লিক্সে সম্প্রচার হচ্ছে বিখ্যাত কমেডি শো কপিল শর্মা। প্রতিবারই এই শো নিয়ে নানারকম উত্তেজনা থাকে ভক্তদের মধ্যে। কিন্তু এবার সেই আনন্দ বেড়ে দ্বিগুণ হয়ে গিয়েছে। কারণ ৭ বছর পর অভিনেতা সুনীল গ্রোভার কপিলের সঙ্গে সমস্ত বিবাদ ভুলে শোয়ে ফিরেছেন। তাই প্রথম থেকেই ভক্তদের মধ্যে উত্তেজনা ছিল চরম পর্যায়ে। শোয়ের প্রথম পর্বে এসেছিলেন, রণবীর কাপুর, রিদ্ধিমা কাপুর এবং নীতু কাপুর। এই শোও বেশ চেটেপুটে উপভোগ করেছেন ভক্তরা। শনিবার হয়ে গেল শোয়ের দ্বিতীয় পর্ব। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা এবং IPL-এর KKR- এর অধিনায়ক শ্রেয়াস আইয়ার। তবে প্রোমো অনুযায়ী, শোয়ে যেমন হাসি থাকবে, তেমন দ্বিতীয় পর্ব গভীর আবেগময় মুহূর্ত হিসেবেও উন্মোচিত হতে চলেছে।

কারণ কপিল শর্মার শোতে বিশ্বকাপে ভারতের হার নিয়ে মুখ খুললেন তারকা ক্রিকেটার রোহিত শর্মা। ২০২৩ সালে ভারতেই বসেছিল BCCI ক্রিকেট বিশ্ব কাপ। দেশের মাটিতে প্রথম থেকেই ভাল খেলছিল রোহিত-বিরাটদের দল। ১০ টা ম্যাচ জিতে ফাইনালে উঠেছিল ভারত। কিন্তু শেষে অস্ট্রেলিয়ার কাছে রীতিমতো ক্লিনবোল্ড হয়ে যায় ভারত। ভারতের এরূপ পরাজয়ে এখনও ভারাক্রান্ত দেশবাসীর মন। এমন বেদনাদায়ক পরাজয়ের স্মৃতি এখনও বহন করে নিয়ে চলেছেন রোহিত শর্মা। কপিল শর্মার শোয়ে নানা কথোপকথনে বিশ্বকাপ হারার তিক্ত মুহূর্তটির স্মরণ করে রোহিত বলেন, “ম্যাচের দুদিন আগে আমাদের দল আহমেদাবাদে অনুশীলন করেছে। দল ভাল গতি বজায় রেখেছিল। এবং ম্যাচ ভালভাবেই শুরু করেছিলাম। কিন্তু শুভমান গিল দ্রুত আউট হয়ে গেলেও বিরাট কোহলি আর আমার একটা পার্টনারশিপ ছিল। আমরা আত্মবিশ্বাসী ছিলাম আমরা ভালো স্কোর অর্জন করতে পারব। আমি মনে করি যে বড় ম্যাচে, আপনি যদি রান করতে সক্ষম হন এবং বিপরীত দলের উপর চাপ তৈরি করতে পারেন, তাহলেই আপনি সফল হতে পারবেন। যদিও অস্ট্রেলিয়া ভালো ক্রিকেট খেলেছে। এমনকি আমরা মাত্র ৪০ রানে তিন উইকেট নিতে পেরেছি কিন্তু তাদের মধ্যে দীর্ঘ জুটি ছিল।”

রোহিত শর্মার হৃদয়গ্রাহী বক্তৃতার পরে , অর্চনা পুরান সিং তাকে দাঁড়িয়ে অভিনন্দন জানিয়ে বলেন, "তুমি বিশ্বকাপ জিতে থাক বা না, তুমি সমস্ত ভারতীয়দের মন জয় করেছ।" এর পরেই দর্শকরা রোহিতের জন্য উল্লাস করেন। তাদের ভঙ্গি দেখে ক্রিকেটার বলেন, “আমি ভাবছিলাম বিশ্বকাপ আমাদের দেশে হয়েছে কিন্তু তারপরও আমরা জিততে পারিনি। আমার মনে হয়েছে জাতি হয়তো আমাদের ওপর ক্ষুব্ধ। কিন্তু আমি কেবল লোকেদের প্রশংসা করতে শুনেছি যে আমরা কতটা ভাল খেলেছি এবং তারা সেই ক্রিকেট দেখে কতটা উপভোগ করেছে।” গ্রেট ইন্ডিয়ান কপিল শো-এর দ্বিতীয় পর্ব শনিবার নেটফ্লিক্সে প্রচারিত হয়েছে। রণবীর কাপুর, নীতু কাপুর এবং ঋদ্ধিমা কাপুরের উপস্থিতিতে কপিল শর্মার একেবারে নতুন শোটি 31 মার্চ প্রিমিয়ার হয়েছিল।

Tags :
kapil sharmaRohit sharma
Next Article