For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শেষ হল আমির খানের 'সিতারে জমিন পার'-এর শুটিং

অবশেষে জানা যাচ্ছে, আগামী ক্রিসমাসে মুক্তি পাচ্ছে সিতারে জমিন পার। ইতিমধ্যেই কাজ শেষ হয়ে গিয়েছে। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন জেনেলিয়া দেশমুখ।
07:53 PM Jun 16, 2024 IST | Susmita
শেষ হল আমির খানের  সিতারে জমিন পার  এর শুটিং
Advertisement

নিজস্ব প্রতিনিধি: শেষ হল আমির খানের পরবর্তী ছবি 'সিতারে জমিন পার-এর শুটিং। লাল সিং চাড্ডার চরম ব্যর্থতার পর অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন সুপারস্টার আমির খান। সন্তানদের সময় দেবেন সেটাই তাঁর অভিনয় ছাড়ার কারণ। কিন্তু পরে মত বদলান অভিনেতা। ঘোষনা করেন তাঁর পরবর্তী ছবির নাম, 'সিতারে জমিন পার'। অনেকেরই ধারণা অভিনেতার এই ছবি তাঁর ব্লকবাস্টার চলচ্চিত্র 'তারে জমিন পার'-এর সিক্যুয়েল।কিন্তু এই নিয়ে বিশেষ কিছুই জানাননি সুপারস্টার।

Advertisement

অবশেষে জানা যাচ্ছে, আগামী ক্রিসমাসে মুক্তি পাচ্ছে সিতারে জমিন পার। ইতিমধ্যেই কাজ শেষ হয়ে গিয়েছে। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন জেনেলিয়া দেশমুখ। অভিনেত্রী নিজেই জানিয়েছেন ছবির শুটিং শেষ হয়ে গিয়েছে। রবিবার আমির খান অভিনীত সিতারে জমিন পারের পরিচালক, আরএস প্রসন্ন তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে ছবিটির সমাপ্তির ঘোষণা করেছেন। গতকাল অর্থাৎ শনিবার ১৪ জুন শেষ হয়েছে এই ছবির কাজ। পরিচালকের শেয়ার করা একটি ছবিতে, জেনেলিয়াকে কেক কাটতে দেখা গিয়েছে। এবং কেকে লেখা রয়েছে 'অন্তিম দিন'।

Advertisement

ছবিটি আমির খানের প্রোডাকশন ব্যানার আমির খান ফিল্মস এলএলপি দ্বারা সমর্থিত। পরিচালক গল্পের পাশাপাশি দুটি রেড-হার্ট ইমোজিও ফেলে দিয়েছেন।পরিচালক জেনেলিয়া দেশমুখের সঙ্গে ছবিও শেয়ার করেছেন, যাকে ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। স্ন্যাপগুলির একটিতে, দুজনকে ক্যামেরার জন্য উজ্জ্বল হাসতে দেখা গিয়েছে। পোস্টটি শেয়ার করে প্রসন্ন লিখেছেন, “মানুষ @জেনেলিয়াডের জন্য কী এক পরম আনন্দের বিষয় তুমি আমার বন্ধু (একটি রেড-হার্ট ইমোজি সহ) ধন”। জেনেলিয়া উত্তরে বলেছেন, “সবচেয়ে প্রিয় ব্যক্তি তারাই ভাগ্যবান যাদের মতো একজন পরিচালক আছে আপনি প্রসন্ন (একটি সবুজ-হৃদয় ইমোজি সহ)-সদা কৃতজ্ঞ)"। ছবিটি মুলত একজন ক্রীড়া প্রশিক্ষকের সঙ্গে বিশেষভাবে-অক্ষম বাচ্চাদের সম্পর্কের চিত্রাযণ। উল্লেখযোগ্যভাবে, সিতারে জমিন পার ২০২৪ সালের ক্রিসমাসে মুক্তি পাবে।

Advertisement
Tags :
Advertisement