OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

গান গাওয়াই ছেড়ে দিচ্ছেন বিশ্বখ্যাত গায়িকা সেলিনা গোমস!

মাঝে মধ্যেই তার শারীরিক আকার নিয়েও ইন্টারনেটে ট্রোলিংয়ের বন্যা বয়ে যায়। কিন্তু গায়িকার এই নিয়ে কোন ক্ষোভ নেই। তবে এবার তার একটি পোস্ট নিয়ে রীতিমতো তোলপাড় পড়ে গেল সোশ্যাল মিডিয়ায়।
06:10 PM Jan 03, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধিঃ ইজরায়েল-হামাস বিধবংসী যুদ্ধের আতঙ্কের মধ্যে ইন্সটাগ্রাম থেকে সাময়িক বিরতি ঘোষণা করেছিলেন বিশ্বখ্যাত পপ গায়িকা সেলিনা গোমস (Selena Gomez)। যিনি কিনা প্রায় ৫০০ মিলিয়ন অনুসারীর অধিকারী। যদিও তিনি ঘোষণার পরেও সোশ্যাল মিডিয়া ত্যাগ করেননি। এছাড়া তার জীবনে এখন প্রেমের মরসুম। মাস কয়েক আগেই বয়ফ্রেন্ডের নামও হাবেভাবে জানিয়ে দিয়েছেন বিখ্যাত গায়িকা। যা শুনে রীতিমতো অবাক তার ভক্তরা। সুতরাং এখন তিনি বেশ মজায় আছেন।

মাঝে মধ্যেই তার শারীরিক আকার নিয়েও ইন্টারনেটে ট্রোলিংয়ের বন্যা বয়ে যায়। কিন্তু গায়িকার এই নিয়ে কোন ক্ষোভ নেই। তবে এবার তার একটি ভিডিও নিয়ে রীতিমতো তোলপাড় পড়ে গেল সোশ্যাল মিডিয়ায়। জল্পনা উঠল যে, তিনি নাকি সঙ্গীত দুনিয়া থেকে অবসর নিচ্ছেন। আর জল্পনাটি উস্কে দিল তার সর্বশেষ ইন্সটাগ্রাম পোস্ট। সম্প্রতি স্মার্টলেস পডকাস্টে একটি সাক্ষাৎকারে, তিনি কীভাবে প্রাথমিকভাবে সঙ্গীতকে নিয়ে মজা করেছিলেন সে সম্পর্কে কথা বলেছেন। অবশ্য এও বলেছেন যে, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে সে বুঝতে পেরেছে যে, সে গান নিয়েই এগোতে চান।

৩১ বছর বয়সী গায়িকা সেখানেই জানালেন যে, তিনি সম্পূর্ণভাবে অভিনয়ের দিকে মনোনিবেশ করার আগে আর মাত্র একটি অ্যালবাম তার রিলিজ করবে। এরপরেই তিনি সম্ভবত অভিনয় শুরু করবেন। উল্লেখ্য, সেলিনা গোমেজ ২০১৩ সালে তার প্রথম একক অ্যালবাম প্রকাশ করেছিলেন। সঙ্গীত শিল্পে তার অসাধারণ সাফল্য থাকা সত্ত্বেও, তিনি ২০১৬ সালে বিরল লুপাস রোগে আক্রান্ত হয়েছিলেন। যদিও বর্তমানে তার বিপদ অনেকটাই কেটে গিয়েছে।

Tags :
Selena Gomez
Next Article