For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

থিয়েটার রোডে চারতারা হোটেলে ভয়াবহ আগুন, এলাকায় আতঙ্ক

09:51 PM Feb 01, 2024 IST | Subrata Roy
থিয়েটার রোডে চারতারা হোটেলে ভয়াবহ আগুন  এলাকায় আতঙ্ক
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দক্ষিণ কলকাতার শেক্সপিয়ার সরণী থানার অন্তর্গত থিয়েটার রোডে একটি নামে চারতারা হোটেলে বৃহস্পতিবার ভয়াবহ আগুন লাগে। আগুনে কালো ধোঁয়ায় এই এলাকা ঢেকে যায়। অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন হোটেলের আবাসিক ও কর্মীরা। বৃহস্পতিবার আচমকাই ওই হোটেলে ওপর থেকে ধোঁয়া বেরোতে শুরু করে।

Advertisement

নিমেষে কালো ধোয়া এলাকায় ছড়িয়ে পড়লে আতঙ্ক দেখা দেয়। ঘটনাস্থলে দমকলে তিনটি ইঞ্জিন যায়। বেশ কয়েক ঘন্টা চেষ্টায় ওই হোটেলের(Hotel) আবাসিক ও কর্মীদের সরিয়ে নিয়ে যাওয়া হয় অন্যত্র। একই সঙ্গে হোটেলের অগ্নি নির্বাপন সরঞ্জাম ব্যবহার করে আগুন আয়ত্তে আনার চেষ্টা চালানো হয়। ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। কোন হতাহতের খবর নেই।

Advertisement

দমকল(FireBrigade) বিভাগের পাশাপাশি ঘটনাস্থলে পৌঁছয় স্থানীয় শেক্সপিয়ার সরণী থানার(ShekspearSarani P.S.) পুলিশও। হোটেলের কোন অংশ থেকে এই আগুন ছড়িয়েছে তা জানতে তদন্ত শুরু করেছে দমকল বিভাগ। বৃহস্পতিবার থিয়েটার রোডে(Theater Road) যে হোটেলটিতে আগুন লেগেছিল সেই হোটেলটি তৈরি হয় ১৯০৫ সালে। এই হোটেলটিতে দূরদূরান্ত থেকে ভিভিআইপিরা এসে থাকেন। আগুন ছড়িয়ে পড়ার আগেই দমকল বিভাগ তা নিয়ন্ত্রণে নিয়ে আসে।

Advertisement
Tags :
Advertisement