OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

চুরি! সোনার গয়না থেকে সাবানের প্যাকেট সর্বস্ব নিয়ে গেছে চোরে

02:53 PM Nov 19, 2023 IST | Ayantika Saha
Curtesy; Google

নিজস্ব প্রতিনিধি: চুরি! তবে এ কেমন আজব চোর। সোনার গয়না, চুলের তেল, হেয়ার ড্রায়ার থেকে শুরু করে রান্নার সর্ষের তেল, মশলা, পুজোর সরঞ্জাম, পাঁচ ফোড়ন, শ্যাম্পু, সাবানের প্যাকেটটিও। এ সব কিছুই নিয়ে গেছে চোরে। আবার চম্পট দেওয়ার আগে গৃহস্থের বাড়িতে নতুন তালা লাগিয়েও দিয়ে গেছে চোরে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে।

সোনারপুরের হাসনপুরের এক বাসিন্দা অনিন্দিতা দেবনাথের বাড়ির সবাই কোনও কারণে গত বৃহস্পতি এবং শুক্রবার বাড়ির বাইরে গেছিলেন। বাড়ি ফাঁকা থাকার সেই সুযোগই নিয়েছে চোর। সর্বস্ব নিয়ে পালিয়েছে। কিন্তু নতুনত্ব চুরি। শনিবার বাড়ি ফিরে দেখেন খোয়া গিয়েছে সর্বস্ব। তবে চোর আবার সব কিছু পরিপাটি করে গুছিয়ে নিয়ে বাড়িতে নতুন একটি তালা মেরে গিয়েছে। ফলে নিজের বাড়িতে ঢুকতেও তালা ভাঙার লোক ডাকতে হয়েছে অনিন্দিতাকে।

গৃহকর্ত্রী জানিয়েছেন, ‘‘বাবার মৃত্যুর খবর পেয়ে আমি বাপের বাড়িতে গিয়েছিলাম। ফিরে এসে দেখি বাইরে অন্য তালা ঝুলছে। সোনার গয়না থেকে শুরু করে ঠাকুরের পুজোর কাঁসা, পিতলের বাসন, আমার বডি স্প্রে পর্যন্ত নিয়ে গিয়েছে। রান্নাঘর থেকে তেল, নুন, মশলা— সবই নিয়ে গিয়েছে। ৭০ হাজার টাকারও বেশি চুরি গিয়েছে বলে মনে হচ্ছে। এ কেমন চোর! সোনারপুর থানায় অভিযোগ করেছি।’’

তবে ঘটনার পিছনে কারা আছে তা জানা যায়নি। থানায় অভিযোগ দায়ের করেছে গৃহকর্ত্রী অনিন্দিতা দেবনাথ। ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ। তবে এখনও পর্যন্ত চুরির মাল উদ্ধার হয়নি। ধরা পড়েনি চোরও। এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। 

Tags :
KolkataRobberySonarpur
Next Article