OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রামমন্দির উদ্বোধন অনুষ্ঠানে আমন্ত্রণ সোনিয়া-খাড়গে-অধীরকে

11:47 AM Dec 21, 2023 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি: রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির থাকার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে ও সোনিয়া গান্ধিকে। আমন্ত্রণ জানানো হয়েছে লোকসভায় কংগ্রেসের দলনেতা অধীররঞ্জন চৌধুরী ও প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংকেও। রাম জন্মভূমি ট্রাস্টের পদাধিকারীরা ইতিমধ্যেই কংগ্রেসের শীর্ষ নেতৃত্বের কাছে আমন্ত্রণপত্র পৌঁছে দিয়েছেন। যদিও রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে কংগ্রেস নেতৃত্বের হাজির থাকার সম্ভাবনা ক্ষীণ।

আগামী ২২ জানুয়ারি রামমন্দিরে ভগবান রামচন্দ্রের মূর্তির প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠান। ওই অনুষ্ঠানের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। অনুষ্ঠানে কাদের আমন্ত্রণ জানানো হবে তা নিয়ে রাম জন্মভূমি ট্রাস্টের সাধারণ সম্পাদক তথা বিজেপি পোষ্য চম্পত রায়ের সঙ্গে ট্রাস্টের অন্য পদাধিকারীদের মত বিরোধ তৈরি হয়েছে। রাম মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে রাজনীতির ছোঁয়া যাতে না লাগে তার জন্য বিজেপির পাশাপাশি দেশের বিরোধী দলগুলির শীর্ষ নেতৃত্বকে আমন্ত্রণ জানানোর পক্ষে ট্রাস্টের অধিকাংশ পদাধিকারী।

ইতিমধ্যেই বিরোধী শিবিরের শীর্ষ নেতৃত্বের কাছে রাম মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রণপত্র পৌঁছনোর কাজ শুরু করে দিয়েছেন ট্রাস্টের পদাধিকারীরা। সূত্রের খবর, মল্লিকার্জুন খাড়গে-সোনিয়া গান্ধির পাশাপাশি আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল, বসপা সুপ্রিমো মায়াবতী, সিপিএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরিকেও আমন্ত্রণ জানানো হচ্ছে। আমন্ত্রণপত্র পাঠানো হচ্ছে সিপিআইয়ের ডি রাজাকেও। বিরোধী দল যাতে রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ না পাওয়ার অভিযোগ তুলতে পারেন তার জন্যই এমন পদক্ষেপ নেওয়া হয়েছে বলে বৃহস্পতিবার রাম জন্মভূমি ট্রাস্টের এক পদাধিকারী জানিয়েছেন।

Tags :
Mallikarjun KhargeRam Temple CeremonyShri Ram Janmabhoomi Teerth KshetraShri Ram Janmabhoomi Teerth Kshetra TrustSonia gandhi
Next Article