For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অ্যাসিড আক্রান্ত নারীদের মুখে হাসি ফোটাল এই সংস্থা

অ্যাসিড আক্রান্তদের সামগ্রিক সুস্থতার জন্য নিয়মিত চেক-আপ, মৌখিক স্বাস্থ্যবিধি এবং মানসিক সাপোর্ট অত্যন্ত গুরুত্বপূর্ণ।
08:22 PM Mar 07, 2024 IST | Sushmitaa
অ্যাসিড আক্রান্ত নারীদের মুখে হাসি ফোটাল এই সংস্থা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: আন্তর্জাতিক নারী দিবসের প্রাক্কালে কলকাতায় প্রয়োজনীয় ডেন্টাল কেয়ার সলিউশনের মাধ্যমে অ্যাসিড আক্রান্তদের মুখের হাসি ফিরিয়ে দেওয়ার লক্ষ্যে অনন্য অধিবেশন আয়োজিত করেছিল ইন্ডিয়ান ডেন্টাল অ্যাসোসিয়েশন (কলকাতা সিটি), ব্রেভ সোল ফাউন্ডেশন, রোটারি ক্লাব অফ ক্যালকাটা হাইল্যান্ড পার্ক ৩২৯১ এবং হোয়াইট জোন ডেন্টাল ক্লিনিক।

Advertisement

উপস্থিত ছিলেন প্রখ্যাত চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী শ্রীমতী প্রিয়াঙ্কা সরকার, স্বনামধন্য লোকসঙ্গীত শিল্পী শ্রীমতী পৌষালী বন্দ্যোপাধ্যায়, টেকনো ইন্ডিয়া গ্রুপের কো-চেয়ারপার্সন শ্রীমতী মানসী রায়চৌধুরী, হোয়াইট জোন ডেন্টাল ক্লিনিকের প্রতিষ্ঠাতা চিকিৎসক দম্পতি ডঃ বিশ্বজিৎ পান্ডা এবং ডঃ কৃষ্ণকালী চট্টোপাধ্যায় ছাড়াও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ। অ্যাসিড আক্রান্তদের সামগ্রিক সুস্থতার জন্য নিয়মিত চেক-আপ, মৌখিক স্বাস্থ্যবিধি এবং মানসিক সাপোর্ট অত্যন্ত গুরুত্বপূর্ণ।

Advertisement

প্রাথমিক জরুরী চিকিৎসার পর দাঁতের বিশেষ যত্ন নেওয়ার প্রয়োজন।পুনর্গঠনমূলক সার্জারি, অর্থোডন্টিক চিকিত্সা, প্রস্থেটিক রিহ্যাবিলেশন, কসমেটিক রিহ্যাবিলেশন এই সব আধুনিক চিকিৎসা পদ্ধতিগুলোর মাধ্যমেই অ্যাসিড আক্রান্তদের দাঁতের চিকিৎসা করা হয়ে থাকে। হোয়াইট জোন ডেন্টাল ক্লিনিকে নারী দিবসের সন্মানিত হয়ে ব্রেভ সোল ফাউন্ডেশন কলকাতা চ্যাপ্টারের সদস্যা শ্রীমতী কাকলি দাস, শ্রীমতী শাম্মী, শ্রীমতি আঙ্গুরা বিবি, শ্রীমতি মনিকা মণ্ডল, শ্রীমতি পলি দেবনাথ বৃহস্পতিবার এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সিবিসিটি, ওপিজি, স্ক্যানার, লেজার ও তৎসহ সমস্ত আধুনিক দাঁতের চিকিৎসার সুবিধা হোয়াইট জোন ডেন্টাল ক্লিনিকের রবীন্দ্র সরোবর, অজয় নগর, টালিগঞ্জ সব শাখাতেই উপলব্ধ। 

Advertisement
Tags :
Advertisement