OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

এবার ওপার বাংলার কুখ্যাত সন্ত্রাসীর বায়োপিকে পুজা, মধুমিতা

টাকার লোভে শুরু করেন মানুষ হত্যা। কেউ তার কর্মকাণ্ডে বাধা দিলেই খুন করে দিতেন। এরপরেই লোক মুখে তাঁর নাম হয়ে যায় পিচ্চি হান্নান। কুখ্যাত সন্ত্রাস। তাঁর নামে রয়েছে ২১ টি খুনের মামলা।
02:44 PM Feb 27, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: গতমাসেই মুক্তি পেয়েছে হুগলীর কুখ্যাত গুণ্ডা 'হুব্বা শ্যামল'-এর জীবনী অবলম্বনে নির্মিত 'হুব্বা'। যেখানে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম। ছবিটি পরিচালনা করেছেন ব্রাত্য বসু। ছবিতে হুব্বার গুণ্ডা জীবনের সবটা অংশই তুলে ধরা হয়েছে। এবং হুব্বা চরিত্রে মোশাররফের অভিনয় দর্শকমনেও দারুণ সাড়া ফেলেছিল। যাই হোক, এবার বাংলাদেশের কুখ্যাত গুণ্ডাকে নিয়ে ছবি নির্মাণ করতে চলেছেন কলকাতার পরিচালক।

বাংলাদেশের চাঁদপুর জেলার ফরিদগঞ্জের ছেলে হান্নান, বাবাকে কাঁচামালের ব্যবসায় সহযোগিতা করার জন্যে ঢাকার কারওয়ান বাজারে এসেছিলেন। সেখান থেকেই ধীরে ধীরে মানুষ হত্যায় জড়িয়ে পড়েন তিনি। অল্পদিনেই বিপুল সম্পদের মালিক হয়ে যান হান্নান। টাকার লোভে শুরু করেন মানুষ হত্যা। কেউ তার কর্মকাণ্ডে বাধা দিলেই খুন করে দিতেন। এরপরেই লোক মুখে তাঁর নাম হয়ে যায় পিচ্চি হান্নান। কুখ্যাত সন্ত্রাস। তাঁর নামে রয়েছে ২১ টি খুনের মামলা।

কিন্তু ২০০৪ সালে ২৬ জুন র‌্যাবের গুলিতে নিহত হন শীর্ষ এই সন্ত্রাসী। এবার তাঁকে নিয়েই হচ্ছে সিনেমা। হুব্বার মতো হান্নানের কর্মকাণ্ডের সবটাই ফুটিয়ে তোলা হবে সিনেমায়। আর কলকাতার পরিচালকই এই সিনেমা নির্মাণের দায়িত্ব নিলেন। ছবিতে সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের নায়ক জয় চৌধুরী। তাঁর সঙ্গে জুটি বাঁধবেন কলকাতার দুই সুন্দরী পূজা বন্দ্যোপাধ্যায় ও মধুরিমা বসাক। যাই হোক, এখনও প্রযোজনা প্রতিষ্ঠান আনুষ্ঠানিক ঘোষণা করেননি। ছবিটির যৌথ প্রযোজক অরিত্র দাস এবং বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জোনাস ফিল্মস ইন্টারন্যাশনাল।

Tags :
don biopic
Next Article