For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শাকিবের সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডার সাকিব আল হাসান 

এবার সেই সম্পর্ক আরও সুসম্পর্কে পরিণত হতে চলেছে। দিন কয়েক আগেই শাকিব খান ঘোষণা করেছেন, তিনি এবার ব্যবসায় নামছেন। নিজের প্রসাধনী ব্র্যান্ডের কর্পোরেট প্রতিষ্ঠানের পথচলা শুরু করছেন।
06:17 PM Mar 08, 2024 IST | Sushmitaa
শাকিবের সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডার সাকিব আল হাসান 
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: বাংলাদেশের দুই কিং তাঁরা। একজন ক্রিকেট জগতের এবং অন্যজন বিনোদনের। নিজ নিজ ক্ষেত্রে তাঁরা দুজনেই রাজা। তাঁদের নামও এক। একজন শাকিব খান, অন্যজন সাকিব আল হাসান। যদিও ক্রিকেট আর বিনোদন মহলের সুসম্পর্কের কথা কে না জানে! বলিউডের একদম পারফেক্ট উদাহরণ। কারণ বলিউডের একাধিক অভিনেত্রী ঘর বেঁধেছেন স্বনামধন্য ক্রিকেটারের সঙ্গে। যেমন তালিকায় শর্মিলা ঠাকুর রয়েছে, রয়েছেন অনুষ্কা শর্মা, রয়েছেন হেজেল কিথ, রয়েছেন গীতা প্রমুখ।

Advertisement

যাই হোক, এক্ষেত্রে ঢালিউড ইন্ডাস্ট্রিও ব্যতিক্রমী নয়। ঢালিউডের সবচেয়ে বড় তারকাদের একজন শাকিব খান। অন্যদিকে, সাকিব আল হাসান হলেন বিশ্ব ক্রিকেটের একজন বড় নাম। শুধু পেশাগত দিকে নয়, ব্যক্তিগত জীবনেও তাঁদের মধ্যে দুর্দান্ত সম্পর্ক। এবার সেই সম্পর্ক আরও সুসম্পর্কে পরিণত হতে চলেছে। দিন কয়েক আগেই শাকিব খান ঘোষণা করেছেন, তিনি এবার ব্যবসায় নামছেন। নিজের প্রসাধনী ব্র্যান্ডের কর্পোরেট প্রতিষ্ঠানের পথচলা শুরু করছেন। জানুয়ারি থেকেই সেই পথচলা শুরু করে হয়েছে তাঁর। সেখানেই যুক্ত হতে চলেছেন বাংলাদেশের আরেক সাকিব। শাকিব খান আন্তর্জাতিক মানের এই প্রসাধনী ব্র্যান্ডের অন্যতম একজন ডিরেক্টর।

Advertisement

এবার সেই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান। এ উপলক্ষে আগামিকাল শনিবার (৯ মার্চ) বেলা ১১টায় ঢাকার একটি হোটেলে শাকিব খান ও প্রসাধনী ব্র্যান্ডের কর্মকর্তাদের সঙ্গে সাকিব আল হাসানের এক চুক্তি স্বাক্ষর হবে। সেখানেই আরও একবার একসঙ্গে দেখা মিলবে শাকিব খান এবং সাকিব আল হাসানের। সুতরাং সেখানে তাঁরা ঠিক কী বিষয়ে দর্শকদের কাছে প্রস্তাব রাখবেন। এবার সেটাই জানার অপেক্ষায়। শাকিব খানকে আগামিতে দেখা যাবে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাজকুমার’, ‘তুফান’ এবং ‘দরদ’ ছবিতে।

Advertisement
Tags :
Advertisement