For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

যোগীর রাজ্যে জলে ডুবে মৃত্যু তিন কিশোরের

09:05 PM Jun 28, 2024 IST | Mainak Das
যোগীর রাজ্যে জলে ডুবে মৃত্যু তিন কিশোরের
Advertisement

নিজস্ব প্রতিনিধি : যোগীর রাজ্য উত্তরপ্রদেশে গোমতী নদীতে স্নান করতে নেমে জলে ডুবে মৃত্যু হল তিন কিশোরের। গোটা ঘটনাটি ঘটেছে রারুই এলাকায়। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃত তিন কিশোরের নাম ফারহান, আবিদ ও হাসনেইন। বৃহস্পতিবার ফরহান, আবিদ সহ আরও কয়েকজন বন্ধু বান্ধব গোমতী নদীতে স্নান করতে নেমেছিল। সেইসময়ে জলের স্রোতের তোড়ে ভেসে যান তিন কিশোর। ফারহাদদের জলে ডুবতে দেখে আশেপাশের বন্ধুরা চিৎকার চেঁচামেচি শুরু করে দেয়। সঙ্গে সঙ্গে আশেপাশের এলাকা থেকে অনেকেই ছুটে আসেন কিশোরদের উদ্ধার করতে। কিন্তু শেষ রক্ষা হয়নি।

Advertisement

এরপর স্থানীয় বাসিন্দারাই পুলিশকে খবর দেন। পুলিশ এসে ডুবুরি নামায় গোমতী নদীতে। সারা রাত ধরে তল্লাশি চলে। কিন্তু তাতেও খোঁজ পাওয়া যায়নি। তারপর শুক্রবার সকালে ফের নদীতে উদ্ধারকাজ চালানো হয়। শেষ পর্যন্ত ঘণ্টাখানেকের চেষ্টায় তিন জন কিশোরের নিথর দেহ উদ্ধার করা সম্ভব হয়েছে। গোটা ঘটনাকে কেন্দ্র করে শোকের ছায়া নেমে এসেছে সুলতানপুরের বারুই এলাকায়। 

Advertisement
Tags :
Advertisement