OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জেরুজালেমে চলল গুলি, নিহত ৩

05:42 PM Feb 22, 2024 IST | Srijita Mallick

আন্তর্জাতিক ডেস্কঃ ইজরায়েল অধিকৃত জেরুজালেমে চলল গুলি। বৃহস্পতিবার জেরুজালেমে   চেক পয়েন্টের কাছে গাড়ি লক্ষ্য করে আচমকাই চলল গুলি। এই ঘটনায় প্রাণ হারান ৩ জন এবং আহত হয়েছেন আটজন। ইজরায়েলের অ্যাম্বুলেন্স সার্ভিসের প্রধান এলিন বিন জানান আহতদের  মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

এই হামলা নিয়ে ইজরায়েলি পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার মালে আদুমিম বসতির দিক থেকে  জেরুজালেমে যাওয়ার পথে তিনজন বন্দুকধারী এই হামলা চালায়। তবে ইজরায়েলি বাহিনীর পাল্টা হামলায় প্রাণ হারান দুজন  বন্দুকধারী। পুলিশ জানিয়েছেন  বন্দুকধারীরা  সন্ত্রাসী ও বেথেলহেম এলাকার বাসিন্দা। তবে এখন পর্যন্ত তাদের পরিচয় সম্পর্কে এখন পর্যন্ত জানা যায়নি।

উল্লেখ্য, সাম্প্রতিক সপ্তাহগুলোতে জেরুজালেমে  ইজরায়েলি বাহিনীকে লক্ষ্য করে চলছে হামলা। । জানুয়ারির শেষের দিকে জেরুজালেমের একটি সিনাগগের কাছে গুলিতে কমপক্ষে সাতজন নিহত হন। আর সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের জেরুজালেমে চলল গুলি। তবে এই হামলা কারা চালাল তা এখন অধরা। এই ঘটনা নিয়ে ইজরায়েল বাহিনী শুরু করেছে তদন্ত। একদিকে টানা ৩ মাসের বেশি সময় ধরে চলছে গাজা এবং ইজরায়েল যুদ্ধ। সেই আবহেই বারবার জেরুজালেমে ঘটছে বন্দুক হামলার মত ঘটনা।

Tags :
JerusalemKilledterror shoot
Next Article