For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাংলাদেশে হিন্দু পরিবারের তিনজনকে গলা কেটে খুন

07:49 PM Jan 30, 2024 IST | Sundeep
বাংলাদেশে হিন্দু পরিবারের তিনজনকে গলা কেটে খুন
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: সিরাজগঞ্জ জেলার তাড়াইশে একটি হিন্দু পরিবারের তিন সদস্যকেই নৃশংসভাবে খুন করেছে অজ্ঞাতপরিচয়ধারী দুষ্কৃতীরা। খুনীদের এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ। তবে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ওই নৃশংস খুনের পিছনে শাসকদল আওয়ামী লীগের মদতপুষ্ঠ মৌলবাদীরা  রয়েছে। নিহত তিনজন হলেন বিকাশ সরকার, তাঁর স্ত্রী স্বর্ণা রানি সরকার এবং তাঁর একমাত্র মেয়ে পারমিতা সরকার। ওই নৃশংস হত্যাকাণ্ডের পরেই এলাকার হিন্দু সম্প্রদায় আতঙ্কে দিন গুজরান করছেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বারোয়ারি বটতলায় নিজেদের পৈত্রিক ভবনের তিন তলায় স্ত্রী ও মেয়েকে নিয়ে বাস করতেন বিকাশ সরকার। স্থানীয়দের কাছে সরকার পরিবার বর্ধিষ্ণু হিসাবেই পরিচিত। তাড়াশ বাজারে এক সময়ে ওষুধের দোকান ছিল বিকাশ সরকারের। ওষুধের দোকান বন্ধ করে দিয়ে চাষাবাদ নিয়েই ব্যস্ত ছিলেন। স্থানীয় একটি মন্দিরেরও কর্মকর্তার দায়িত্ব পালন করে চলছিলেন। গত শনিবার স্থানীয় একটি মন্দির কমিটির সভায় যোগ দিয়েছিলেন। ওই সভার মাঝপথেই তাঁর কাছে একটি ফোন আসে। ওই ফোন পেয়ে সভা ছেড়ে চলে যান। তার পর থেকেই খোঁজ মিলছিল না তাঁর। বাড়ির দরজায় বাইরে থেকে তালা ঝোলানো ছিল।

Advertisement

আত্মীয়স্বজনকে ফোন করেও বিকাশের হদিশ না মেলায় সোমবার রাতে পুলিশে খবর দেন তাঁর দাদা প্রকাশ সরকার। পুলিশ বাড়ির দরজা ভেঙে ভিতর থেকে বিকাশ, তাঁর স্ত্রী ও মেয়ের রক্তাক্ত দেহ উদ্ধার করে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, খুনিরা প্রথমে ঘরে ঢুকে তিনজনকে খুন করে বেরিয়ে যাওয়ার সময়ে বাইরে থেকে তালা লাগিয়ে দিয়ে গিয়েছে। নির্বিরোধী ও শান্ত স্বভাবের মানুষ হিসাবে পরিচিত বিকাশের খুনের পরেই আতঙ্কিত হয়ে পড়েছেন তাঁর আত্মীয়স্বজনরা।

Advertisement
Tags :
Advertisement