For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বদল হল এক্সপ্রেস ট্রেনের সময়সূচি, ভোগান্তিতে যাত্রীরা

04:42 PM Jun 20, 2024 IST | Srijita Mallick
বদল হল এক্সপ্রেস ট্রেনের সময়সূচি  ভোগান্তিতে যাত্রীরা
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ আগামী দুদিন দুর্ভোগের মুখে পড়তে চলেছেন  দুপাল্লার যাত্রীরা। বৃহস্পতিবার এবং শুক্রবার দেরিতে ছাড়তে চলেছে বেশ কয়েকটি ট্রেন। রেলের তরফে জানান হয়েছে আগামী দুদিন হাওড়া, কলকাতা এবং বিহারের ভাগলপুর স্টেশন থেকে দেরিতে ছাড়তে চলেছে চারটি ট্রেন।

Advertisement

এই প্রসঙ্গে রেল জানিয়েছে , ডাউন লাইনে ট্রেন আসতে দেরি হওয়ায় হাওড়া থেকে একই লাইনে ট্রেন ছাড়া সম্ভব হচ্ছে না। তাই বদল হয়েছে   সময়ের। কি কারণে ডাউন লাইনে ট্রেন আসতে দেরি  হচ্ছে, তা নিয়ে এখন রেলের তরফে কিছু জানান হয়নি।  রেলের দেওয়া তথ্য অনুসারে, শুক্রবার  বিকেল ৪টে ৫ মিনিটের বদলে রাত ১১টা ৫৫ মিনিটে ছাড়বে হাওড়া-গুয়াহাটি সরাইঘাট এক্সপ্রেস। দুপুর ২টো ২৫ মিনিটের পরিবর্তে বিকেল ৪টে ৫ মিনিটে ছাড়বে হাওড়া-নিউ জলপাইগুড়ি শতাব্দী এক্সপ্রেস।

Advertisement

অন্যদিকে বৃহস্পতিবার দুপুর ১টা ২৫ মিনিটের বদলে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ছাড়বে ভাগলপুর-অজমের সাপ্তাহিক এক্সপ্রেস। তবে সময়সূচির  বদল হলেও কোন দু’পাল্লা ট্রেন বাতিল হয়নি বলে জানিয়েছে রেল। আচমকাই ট্রেনের সময় বদল হওয়ায় গন্তব্যের যেতে দেরি হবে যাত্রীদের। এরফলে তাদের বেশ অসুবিধার মুখে পড়তে হবে। ইতিমধ্যেই যাত্রীদের এই অসুবিধার জন্য শোকপ্রকাশ করেছে রেল। তবে রেল প্রতিশ্রুতি দিয়েছে, কোনও ভাবেই যাত্রীদের হয়রানি হবে না।  

Advertisement
Tags :
Advertisement