For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পুণেতে ৭.৫ কোটির বিলাসবহুল বাংলো কিনলেন টাইগার

পুণেতে সাড়ে ৭ কোটি টাকার বিলাসবহুল বাংলো কিনলেন টাইগার শ্রফ। অতীতে ভক্তদের একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন অভিনেতা। এবার নিজেকে বিশাল উপহার দিলেন তিনি।
11:20 AM Mar 19, 2024 IST | Sushmitaa
পুণেতে ৭ ৫ কোটির বিলাসবহুল বাংলো কিনলেন টাইগার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: স্বল্প কেরিয়ার হলেও ইতিমধ্যেই বলিউডে বেশ পসার জমিয়ে ফেলেছেন আইকনিক অভিনেতা জ্যাকি শ্রফ পুত্র টাইগার শ্রফ। তাঁর ডান্স স্টান্ট, ফিগার সবেতেই মুগ্ধ ভক্তরা। বাবার নাম ধার নিয়ে নয়, বরং সম্পূর্ণ নিজস্ব প্রতিভার জোরে বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন টাইগার। আগামিতে তাঁকে অক্ষয় কুমারের সঙ্গে 'বড়ে মিঞা ছোটে মিঞা'-তে দেখা যাবে। ইতিমধ্যেই জোরকদমে ছবির প্রচার শুরু করে দিয়েছেন তারকা জুটি। আর কেরিয়ারের শীর্ষতম পর্যায়ে এসে নিজের ব্যক্তিগত জীবনের মাইলফলক অর্জন করলেন অভিনেতা। পুণেতে সাড়ে ৭ কোটি টাকার বিলাসবহুল বাংলো কিনলেন টাইগার শ্রফ। অতীতে ভক্তদের একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন অভিনেতা। এবার নিজেকে বিশাল উপহার দিলেন তিনি।

Advertisement

মানি কন্ট্রোল ডট কম-এ প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে যে, টাইগার শ্রফ সম্প্রতি পুনেতে ৭.৫ কোটির বাড়ি কিনেছেন। যেটি ৪,২৪৮-বর্গফুট আয়তনের।সম্পত্তিটি হদপসারে প্রিমিয়াম ইউ পুনে প্রকল্পের অংশ, এবং স্থানীয় রিয়েল এস্টেট হেভিওয়েট পঞ্চশীল রিয়েলটির অংশ। অভিনেতা টাইগার ইতিমধ্যেই ৫২.৫ লক্ষ টাকা স্ট্যাম্প ডিউটি ​​প্রদান করেছেন। তবে শোনা যাচ্ছে, এই বিলাসবহুল সম্পত্তিটি থাকার জন্যে নয়, বরং ভাড়া দেওয়ার জন্যে বিনিয়োগ করেছেন অভিনেতা, যার ভাড়া প্রতি মাসে ৩.৫ লাখ। আর চেরিস ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড সম্পত্তিটি লিজে নিয়েছেন। এছাড়াও টাইগার মুম্বাইয়ের খার শহরতলির একটি আট-বিএইচকে অ্যাপার্টমেন্টের মালিক। শৌখিন এই অ্যাপার্টমেন্টটির মূল্য প্রায় ৩৫ কোটি টাকা।

Advertisement

পেশাদার ফ্রন্টে, টাইগার শ্রফ বর্তমানে তার বহুল প্রত্যাশিত বড়ে মিয়াঁ ছোট মিয়ার মুক্তির অপেক্ষায় রয়েছেন। আলি আব্বাস জাফরের সৃজনশীল পরিচালনায় নির্মিত, চলচ্চিত্রটিতে অক্ষয় কুমারের সঙ্গে নায়িকার ভূমিকায় থাকবেন প্রাক্তন মিস ইউনিভার্স মানুশি চিল্লার। এছাড়াও থাকছেন, আলায় এফ, সোনাক্ষী সিনহা এবং পৃথ্বীরাজ। ফিল্মের প্রচারগুলি ইতিমধ্যেই ইন্টারনেটে আলোড়ন তুলেছে, সেই কারণে ছবিটির জন্য দর্শকদের আগ্রহ আরও বেড়ে গিয়েছে। ছবির গানগুলোর শুটিং হয়েছে জর্ডানের মনোরম লোকেশনে। অ্যাকশন, কমেডি এবং নাটকের মিশ্রনের প্রতিশ্রুতি দেওয়া ছবিটি ঈদ প্রেক্ষাগৃহে নজর কাড়বে।

Advertisement
Tags :
Advertisement