OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মাত্র ৩৬ বছরে প্রয়াত জনপ্রিয় টিকটক তারকা কাইল মারিসা রথ

সম্প্রতি মারা গিয়েছেন জনপ্রিয় টিকটক স্টার কাইল মারিসা রথ। সোমবার তাঁর মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তাঁর পরিবার।
10:31 AM Apr 16, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: বিনোদন মহলে ফের শোকের ছায়া! মাত্র ৩৬ বছর বয়সেই সব শেষ। মারা গেলে জনপ্রিয় টিকটক তারকা কাইল মারিসা রথ। বর্তমানে সোশ্যাল মিডিয়ার কাঁধে চেপেও রাতারাতি তারকা বনে যাচ্ছেন অনেক মানুষ। তাঁদের আপডেট জানতেও মরিয়া হয়ে উঠেন অনুরাগীরা। একের পর এক আকর্ষণীয় ভিডিও দিয়ে অনুরাগী সংখ্যা বাড়াতে থাকেন তাঁরা। আবার অনেক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সরা নিমেষেই তরুণ প্রজন্মের স্টার হয়ে যান, নানারকম অনুপ্রেরণামূলক ভিডিওর দ্বারা।

যাই হোক, সম্প্রতি মারা গিয়েছেন জনপ্রিয় টিকটক স্টার (TikTok Star Kyle Marisa Roth) কাইল মারিসা রথ। সোমবার তাঁর মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তাঁর পরিবার। তবে কী কারণে এত কম বয়সে চলে যেতে হল কাইলকে, তা জানাননি মারিসা রথের পরিবার। প্রয়াত ইনফ্লুয়েন্সারের মা জ্যাকি কোহেন রথ একটি সোশ্যাল মিডিয়ায় পোস্টে বলেছেন, "আমার মেয়ে কাইল মারা গেছে। সে আমাদের জীবনের অনন্য রত্ন ছিল, আর আপনাদেরকেও অনেক ভাবে মনোরঞ্জন করেছে। কাইলের জীবন ছিল প্রাণখোলা। ভালোবাসতেন এবং প্রাণপণে বসবাস করতেন। তাঁর মৃত্যুতে আমরা শোকাহত। দয়া করে গোপনীয়তা বজায় রাখুন।" একটি ইনস্টাগ্রাম পোস্টে, কাইলের বোন, লিন্ডসে রথ প্রকাশ করেছেন, 'আমার বোন গত সপ্তাহে মারা গেছে। আমি জানি সে তার হাস্যরস, বুদ্ধিমত্তা, সৌন্দর্য, গসিপ অ্যাক্টিভিজম, অ্যাথলেটিকিজম এবং আরও অনেক কিছু দিয়ে অনেক মানুষকে স্পর্শ করেছে - তার অনেক উপহার ছিল। আমরা এখানে তাঁর স্মৃতি শেয়ার করতে এসেছি।"

লিন্ডসে রথের পোস্টে অভিনেত্রী জুলি ফক্স মন্তব্য করে লিখেছেন, "আমি জানি আমি বাস্তব জীবনে কাইলের সঙ্গে কখনও দেখা করিনি, তবে আমার মনে হয়েছিল যে আমি তাকে চিনি। আমি খুব বিধ্বস্ত এবং টিকটকে খবর ফাঁস হওয়ার পর থেকে কাঁদছি। তাঁর আত্মা শান্তিতে থাকুক।"

Tags :
Tiktok star dies
Next Article