OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

অভিষেকের সহায়তায় মাকে SSKM হাসপাতালে ভর্তি কোচবিহারের যুবকের

11:44 AM Dec 08, 2023 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ কিডনির অসুখ। এসএসকেএমে মিলছে না বেড। ঠিক তখনই রোগীর পরিবারের পাশে দাঁড়ালেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।  কোচবিহার থেকে মাকে ভর্তি করার জন্য এসএসকেএম হাসপাতালে এসেছিলেন পলাশ দাশগুপ্ত। তাঁর মা সরোজিনীদেবী কিডনির অসুখে ভুগছিলেন। তাই ৫ই ডিসেম্বর মঙ্গলবার পলাশ তাঁর মাকে নিয়ে আসে এসএসকেএম হাসপাতালে । তবে হাসপাতালের জরুরি বিভাগে পা রাখতেই শুরু হয় রোগিণীর পরিজনদের প্রাণপন যুদ্ধ। প্রথমে পলাশ তাঁর মাকে নিয়ে যায় জরুরি বিভাগে। এরপর যান নেফ্রোলজি বিভাগের ওপিডিতে। তবে দু জায়গাতেই বেড নেই বলে পলাশের মাকে ভর্তি নেওয়া হয়নি।

অন্যদিকে পলাশের মা সরোজিনীদেবীর  রক্তে ক্রিয়েটিনিনের মাত্রা লাগামছাড়া বাড়তে থাকে। তাঁর  শরীর ফুলে গিয়েছে। ক্রমশ নেতিয়ে পড়ছিলেন তিনি। সরোজিনীদেবীর এই অবস্থা দেখে কান্নায় ভেঙে পড়ে ছেলে পলাশ। এই অবস্থায়  পলাশ জানান, সঙ্কটজনক মাকে বাঁচাতে তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে যোগাযোগ করেন। সেখান থেকে এম‌এসভিপি পীযূষ রায়ের সঙ্গে দেখা করতে বলা হয়। কিন্তু ওইদিন অপেক্ষা করেও মাকে ভর্তি করতে পারেননি পলাশ।

বুধবার এম‌এসভিপি পীযূষ রায়ের সঙ্গে দেখা করতে যায় পলাশ। তখন তাঁর অফিস থেকে বলা হয় সাতদিন পরে আসতে।তবে শেষ পর্যন্ত বৃহস্পতিবার সন্ধ্যায় অভিষেকের কার্যালয়ের সহায়তায় সরোজিনীদেবীকে নেফ্রোলজি বিভাগে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানেই চলছে তাঁর চিকিৎসা।

Tags :
Abhisekh BanerjeeCoochbeharSSKMSSKM Hospital.Tmc
Next Article