For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শপথ নিয়ে রাজ্যপালকে চিঠি লিখলেন সায়ন্তিকা

03:46 PM Jun 24, 2024 IST | Srijita Mallick
শপথ নিয়ে রাজ্যপালকে চিঠি লিখলেন সায়ন্তিকা
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ লোকসভা নির্বাচনের চলাকালীন সময় বাংলার দুটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন হয়েছিল। ভগবানগোলা থেকে জয়ী হয়েছেন রেয়াত হোসেন সরকার এবং বরানগর থেকে জয়ী হয়েছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। কিন্তু নবনির্বাচিত এই দুই বিধায়কের শপথ গ্রহণ অনুষ্ঠান ঘিরে রাজ্য-রাজ্যপাল সংঘাত এখন এক নয়া মাত্রা নিয়েছে। কারণ, শপথের জন্য সায়ন্তিকাকে ডাকা হলেও হোসেন ডাকা হয়নি। এই পরিস্থিতিতে রাজ্যপালকে চিঠি লিখলেন  সায়ন্তিকা।

Advertisement

চিঠিতে তিনি স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন, ‘বিধানসভার সদস্য যখন আমি। তখন স্পিকার যদি শপথ বাক্য পাঠ করান তাহলে ভাল হয়। কারণ, শপথবাক্য পাঠ না হওয়া পর্যন্ত এলাকার কাজ করতে পারছি না।‘ তবে রাজভবনের তরফে এই চিঠি নিয়ে এখন পর্যন্ত কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Advertisement

উল্লেখ্য, আগামী ২৬ জুন রাজভবনে শপথের জন্য সায়ন্তিকাকে ডাকে পাঠিয়েছেন রাজ্যপাল। কিন্তু রেয়াত হোসেন সরকার এখনও এমন কোনও আমন্ত্রণ পাননি বলেই জানিয়েছেন। এই দুই বিধায়কের শপথ গ্রহণ রীতিমাফিক রাজ্য বিধানসভায় অধ্যক্ষের হাতেই হওয়া উচিত। কিন্তু রাজভবন থেকে সবুজ সংকেত না পাওয়ায় দুই বিধায়কের শপথ গ্রহণ আটকে রয়েছে। এরফলে নির্বাচনে জয়ের পরেও এলাকার কোন কাজ করতে পারছেন না জয়ী বিধায়করা। সেইজন্যই এবার রাজ্যপালকে চিঠি লিখলেন  বরানগর থেকে জয়ী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

Advertisement
Tags :
Advertisement