OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পার্থর অফিসকে দলীয় প্রচারে কাজে লাগাচ্ছে না তৃণমূল

05:22 PM Apr 16, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ২০২৪-এর লোকসভা ভোটে কলকাতা দক্ষিণ কেন্দ্রের অন্তর্গত বেহালা পশ্চিম বিধানসভা এলাকায় পুরোদমে ভোট প্রচার শুরু করে দিয়েছে তৃণমূল। তবে ভোট প্রচারে এই কেন্দ্রের বিধায়ক রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের দলীয় কার্যালয় ব্যবহার করছে না তৃণমূল। সচেতনভাবেই দলীয় কাউন্সিলাররা পার্থর অফিসে যাওয়া এড়িয়ে যাচ্ছেন।

বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রের মধ্যে ম্যান্টন এলাকায় পার্থ চট্টোপাধ্যায়ের একটি অফিস রয়েছে। একটা সময় এই অফিসে বসেই ভোট পরিচালনার দায়িত্ব সামলাতেন পার্থ। ভোটের সময়ে এই অফিসের গুরুত্ব অনেকটাই বেড়ে যেত। কিন্তু ২০২২ সালের ২৩ জুলাই থেকে জেলে বন্দি পার্থ। ফলে তার পার্টি অফিসের গুরুত্ব হারিয়েছে। এখন আর এই বিধানসভা কেন্দ্রের মধ্যে ১০ জন কাউন্সিলারের মধ্যে ৯ জন কাউন্সিলারই পার্থর অফিসে যাওয়া ছেড়ে দিয়েছেন।

জানা গিয়েছে, পার্থর বিধানসভা কেন্দ্রের মধ্যে ১০ জন কাউন্সিলারকে নিজের এলাকার মধ্যে ভোট পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছে। এই প্রসঙ্গে স্থানীয় এক কাউন্সিলার জানান, তাঁরা নিজেদের নিজেদের ওয়ার্ডে বসেই ভোটের কাজ করে যাচ্ছেন। তাই পার্থর অফিসে যাওয়ার প্রয়োজন হচ্ছে না। তবে পার্থর অফিসে না যাওয়ার কারণ নিয়ে প্রকাশ্যে কোনও কাউন্সিলারই মুখ খুলছেন না।

 

Tags :
Loksabha Election 2024partha chatterjeePolitics.Tmc
Next Article