For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জনগর্জন সভার শেষে বাড়ি ফেরার পথে মৃত্যু হল তৃণমূল কর্মীর

06:00 PM Mar 10, 2024 IST | Subrata Roy
জনগর্জন সভার শেষে বাড়ি ফেরার পথে মৃত্যু হল তৃণমূল কর্মীর
Advertisement

নিজস্ব প্রতিনিধি: রবিবার ব্রিগেডের তৃণমূলের জনগর্জন সভা থেকে ফেরার পথে মর্মান্তিক মৃত্যু হলো এক তৃণমূল কর্মীর। জানা গেছে, তার নাম আতুয়াল মন্ডল(Atuar Mondal)। বয়স ৬৪ বছর। বাড়ি পূর্ব বর্ধমানের রায়না এক ব্লকের হিজলনা পঞ্চায়েতের শালগাছা গ্রামে। তৃণমূলের রায়না এক নম্বর ব্লকের সভাপতি বাম দাস মন্ডল জানিয়েছেন, আতুয়াল মণ্ডল তাদের একজন সক্রিয় কর্মী ছিলেন। একই সঙ্গে এসছে তার ছোটবেলার বন্ধু ছিলেন।

Advertisement

রবিবার সকাল থেকেই সে অসুস্থ ছিলেন। কিন্তু দলনেত্রীর সভায় আসবেন বলেছে ধরেছিলেন। সভা শেষে বাস ধরতে সকলে মিলে যখন হেঁটে যাচ্ছিলেন তখন হঠাৎ একটি গাছের তলায় অসুস্থ বোধ করায় আতুয়াল মণ্ডল বসে পড়েন। তার সঙ্গে থাকা তৃণমূল কর্মীরা তাকে জল খাওয়ান।

Advertisement

এরপরই আতুয়াল মাটিতে লুটিয়ে পড়েন। তড়িঘড়ি তাকে অন্যান্য তৃণমূল কর্মীরা উদ্ধার করে কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। এরপরই দলের কর্মীরা ওই কর্মীর মৃত্যুর খবর দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhisekh Mandal) ও মন্ত্রী স্বপন দেবনাথের(Swapan Debnath) কাছে পৌঁছে দেন।

Advertisement
Tags :
Advertisement