For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন তৃণমূল কর্মীকে, কাঠগড়ায় বিজেপি

04:51 PM Jan 04, 2024 IST | Mainak Das
বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন তৃণমূল কর্মীকে  কাঠগড়ায় বিজেপি
Advertisement

নিজস্ব প্রতিনিধি : বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হল তৃণমূল কর্মীকে। এই ঘটনার পিছনে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা রয়েছে বলে মৃত তৃণমূল কর্মীর পরিবারের সদস্যদের অভিযোগ। তবে যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

Advertisement

জানা গিয়েছে, মৃত তৃণমূল কর্মীর নাম শম্ভু দাস। বৃহস্পতিবার সকালে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের খেজুরিতে। এদিন সকাল থেকেই শম্ভুর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। শেষ পর্যন্ত পুকুর থেকে উদ্ধার হয় তৃণমূল কর্মীর দেহ। জানা গিয়েছে, মৃত তৃণমূল কর্মী শম্ভু দাস খেজুরি ২ নম্বর ব্লকের জনকা গ্রাম পঞ্চায়েতের পশ্চিম ভাঙনবাড়ি গ্রামের বাসিন্দা। সকাল থেকে শম্ভুর খোঁজ না পেয়ে খোঁজাখুজি শুরু করেন মৃত তৃণমূল কর্মীর পরিবারের সদস্যরা। এরপরই স্থানীয় বাসিন্দারা পুকুরে ভাসতে দেখেন মৃত তৃণমূল কর্মীর দেহ।

Advertisement

মৃত তৃণমূল কর্মীর পরিবারের সদস্যদের অভিযোগ, বুধবার রাতে শম্ভুকে ডেকে নিয়ে যায় কয়েকজন লোক। কিন্তু তারপর আর বাড়ি ফেরেনি শম্ভু। একইসঙ্গে পরিবারের সদস্যদের অভিযোগ, বিজেপির বুথ সভাপতি উৎপল দেবদাস শম্ভুকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। বিজেপির লোকজনরাই শম্ভুকে খুন করেছে। ইতিমধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। বিজেপি বুথ সভাপতি উৎপল দেবদাসের স্ত্রীকে থানায় ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

Advertisement
Tags :
Advertisement