For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রবি রাতে গুলিতে ঝাঁঝরা তৃণমূল কর্মী, অশান্ত হরিহরপাড়া

বাংলার বুকে একের পর কংগ্রেস প্রভাবিত জেলায় খুন হচ্ছেন তৃণমূল কর্মীরা। রবি রাতে হরিহরপাড়ায় খুন করা হয়েছে এক দুধ ব্যবসায়ী তথা তৃণমূল কর্মীকে।
09:21 AM Jun 10, 2024 IST | Koushik Dey Sarkar
রবি রাতে গুলিতে ঝাঁঝরা তৃণমূল কর্মী  অশান্ত হরিহরপাড়া
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ভোট মিটতেই বাংলার(Bengal) বুকে একের পর কংগ্রেস প্রভাবিত জেলায় খুন হচ্ছেন তৃণমূল কর্মীরা(TMC Workers)। রবিবার রাতে মুর্শিদাবাদ জেলার(Murshidabad District) হরিহরপাড়ায় গুলি করে খুন(Murder) করা হয়েছে এক দুধ ব্যবসায়ী তথা তৃণমূল কর্মীকে। মৃত ব্যক্তির নাম সনাতন ঘোষ। রবিবার রাত বারোটা নাগাদ সনাতন ঘোষ সহ আরও দু’জন দুগ্ধ ব্যবসায়ী বাইকে করে গজনীপুর থেকে পাড়া গ্রামের বাড়িতে ফিরছিলেন। তখনই গজনীপুর ও শ্রীপুরের মধ্যবর্তী মাঠ এলাকায় কয়েকজন দুষ্কৃতী বাইক দাঁড় করিয়ে খুব কাছ থেকে সনাতনকে গুলি করে(Shootout)। সনাতনের দেহে একাধিক গুলি লেগেছে বলে পুলিশ সূত্রের খবর। গুলির আওয়াজ ও চিৎকার শুনে স্থানীয় বাসিন্দারা ঘর থেকে বেরিয়ে আসেন। তাঁরা দেখতে পান, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন ওই ব্যক্তি। তাঁকে উদ্ধার করে হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। এরপর অবস্থার অবনতি হলে সনাতনকে বহরমপুর শহরে থাকা মুর্শিদাবাদ মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় হরিহারপাড়া(Hariharpara) থানার পুলিশ। যদিও এই ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি। ঘটনাটিকে কেন্দ্র করে সোমবার সকাল থেকে হরিহরপাড়ায় উত্তেজনা রয়েছে। সনাতন এলাকায় তৃণমূল কর্মী বলে পরিচিত ছিলেন। মৃতের পরিবার ঘটনাটিতে বিজেপির দিকে অভিযোগের আঙুল তুলেছে। কে বা কারা গুলি করেছে, গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। উল্লেখ্য, হরিহরপাড়া যে লোকসভা কেন্দ্রের মধ্যে পড়ে সেই বহরমপুরে এবার ইন্দ্রপতন ঘটে গিয়েছে। তৃণমূলের কাছে পরাজিত হয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা ৫ বারের সাংসদ অধীররঞ্জন চৌধুরী। তার পরে পরেই হরিহরপাড়ায় তৃণমূল কর্মী খুনের ঘটনা বেশ তাৎপর্যপূর্ণ। স্থানীয় তৃণমূল নেতাদের দাবি, এই ঘটনার সঙ্গে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের যোগ রয়েছে। কেননা, সনাতনকে এর আগে একাধিকবার বিজেপিতে যোগ দিতে বলা হয়েছিল। কিন্তু সনাতন তৃণমূল ছেড়ে পদ্মফুলে যেতে চাননি। সম্ভবত তারই মাশুল গুণতে হল তাঁকে। তবে এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ কাজ করছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ। 

Advertisement

Advertisement
Tags :
Advertisement