For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সন্দেশখালিতে শাহজাহানের গ্রামে শক্তি দেখাল তৃণমূল

03:09 PM Mar 27, 2024 IST | Srijita Mallick
সন্দেশখালিতে শাহজাহানের গ্রামে শক্তি দেখাল তৃণমূল
Courtesy: google
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ সন্দেশখালির ‘বাঘ’ অর্থাৎ শেখ শাহজাহান বর্তমানে জেলবন্দি। বুধবার সকালে জেলবন্দি শাহজাহানের গ্রাম সরবেড়িয়ায় বসিরহাট লোকসভা কেন্দ্রের দলীয় প্রার্থী  হাজি নুরুলের সমর্থনে মিছিল করল তৃণমূল। আর সেই মিছিলে উপচে পড়ে ভিড়। হাজার হাজার মানুষ যোগ দিয়েছিল এই মিছিলে। অন্যদিকে একই দিনে প্রচারে নামেন বসিরহাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রেখা  পাত্র।  একথায় সব মিলিয়ে এ কথায় এদিন জমে উঠেছিল যুযুধান দুই শিবিরের প্রার্থীর ভোট প্রচার।

Advertisement

উল্লেখ্য, রেশন দুর্নীতির তদন্তে গত ৫ জানুয়ারি সন্দেশখালির সরবেড়িয়ায় বহিষ্কৃত তৃণমূল নেতা শেখ শাহজাহানকে জিজ্ঞাসাবাদ করতে গিয়ে জনরোষের মুখে পড়েন ইডির আধিকারিকরা। গ্রামবাসীদের তাড়া খেয়ে পালিয়ে বাঁচেন কেন্দ্ৰীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। ওই ঘটনা ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে রাজ্য রাজনীতি। দীর্ঘ ৫৫ দিন পলাতক থাকার পরে রাজ্য পুলিশের হাতে গ্রেফতার হন শেখ শাহজাহান। তাঁকে গ্রেফতারের পরেই হাইকোর্টের নির্দেশে এই ঘটনার তদন্ত শুরু করে সিবিআই । এই নির্দেশের পরেই CBI   গত ১৩ মার্চ শেখ শাহজাহানের ভাই শেখ আলমগীর, মাফুজার মোল্লা ও সিরাজুল মোল্লাকে তলব  করে। ওই তলবে সাড়া দিয়ে নিজাম প্যালেসে হাজির হয়েছিলেন তিন জনেই। 

Advertisement

শাহজাহানকে নিয়ে বিজেপি 'দালাল'  সংবাদমাধ্যম লাগাতার তৃণমূলের বিরুদ্ধে প্রচার চালিয়ে চলেছে। বিজেপি ও সিপিএমের ক্যাডারদের সাধারণ গ্রামবাসী আখ্যা দিয়ে তাদের মুখ থেকে তৃণমূলের স্থানীয নেতাদের বিরুদ্ধে মনগড়া অভিযোগ করিয়ে তা লাগাতার প্রচার করে তৃণমূলের ভাবমূর্তি নষ্টের চেষ্টা চালিয়েছে। কিন্তু সন্দেশখালিতে শাসকদলের পায়ের তলার শক্ত ভিত যে ওই অপপ্রচারে সামান্যতম হেলে যায়নি, তা এদিন তৃণমূল প্রার্থীর মিছিলেই প্রমাণ। 

Advertisement
Tags :
Advertisement