OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আচমকাই কোমায় টলিউডের বর্ষীয়ান  অভিনেত্রী

05:26 PM Mar 13, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ ছোট পর্দার চেনা মুখ অভিনেত্রী  বাসন্তী চট্টোপাধ্যায়। তবে আচমকাই প্রবীণ এই অভিনেত্রী অসুস্থ হয়ে পড়েন। তাঁকে দমদমের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলা জানা গিয়েছে। তবে অভিনেত্রীর অবস্থা আশঙ্কাজনক।  

বাসন্তীদেবীর পরিবারের তরফ থেকে জানান হয়েছে, এই মুহূর্তে তিনি কোমায় রয়েছেন। চিকিৎসকেরা কোনও আশা দিতে পারছেন না। যে কোনও সময়ে খারাপ খবর আসতে পারেন। চিকিৎসকেরা জানিয়েছেন, অভিনেত্রীর একটি কিডনি ও সচল নেই। এখন সবটাই ভগবানের ভরসা।

বাসন্তী চট্টোপাধ্যায়ের বয়স প্রায় ৮৫ বছর। বহু বাংলা ছবিতে কাজ করেছেন তিনি। উত্তমকুমারের সঙ্গে অভিনয় করেছেন বাসন্তী। বর্তমানে 'গীতা এলএলবি' ধারাবাহিকে অভিনয় করছেন। এছাড়াও 'বরণ', 'দুর্গা দুর্গেশ্বরী', 'ভূতু'-র মতো একাধিক ধারাবাহিতে অভিনয় করেছেন বাসন্তী।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে বাসন্তী দেবী নানা রোগে জর্জরিত। ক্যান্সারে আক্রান্ত তিনি। কেমো নিয়ে সাময়িক সুস্থ হলেও ফের মারণরোগ ফিরে আসে। শুধু তাই নয় ২০২০ সালে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।  আইসিইউ-তেও রাখা হয়েছিল তাঁকে। বেশ কিছু হাসপাতালে থেকে পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফেরেন বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়। এরপরেই চুটিয়ে অভিনয় করেছেন তিনি। তবে বর্তমানে অভিনেত্রীর শারীরিক অবস্থা অবনতি নিয়ে চিন্তায় পড়েছে ভক্তরা।

Tags :
basanti chatterjeeTollywoodtollywood actress
Next Article