For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'টলিউডে ওঁর থেকে আমি অনেক এগিয়ে', হিরণের কেরিয়ার নিয়ে খোঁচা দেবের

ঘাসফুলের জমিতে পদ্ম ফোটানোর প্রাণপণ চেষ্টা করছেন হিরণ। প্রচারে নেমে বহুবার দেবকে আক্রমণ করেছেন হিরণ। কিন্তু বিষয়টা বারবার হাসিমুখে এড়িয়ে গিয়েছেন দেব। তবে এবার আর সইলেন না।
11:13 AM Mar 29, 2024 IST | Sushmitaa
 টলিউডে ওঁর থেকে আমি অনেক এগিয়ে   হিরণের কেরিয়ার নিয়ে খোঁচা দেবের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: পরপর ২ বার সাংসদ হওয়ার পর এবারের লোকসভা নির্বাচনে আর দাঁড়াবেন না বলেই একপ্রকার ঠিকই করে ফেলেছিলেন টলিউড সুপারস্টার দেব। কিন্তু রাজ্যের মুখ্যমন্ত্রী বোঝানোর পরে শেষমেশ ডিগবাজি খেয়েছেন নায়ক নিজেই। মতিগতি ফিরেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের 'গুড বয়ের'। আর তার পুরস্কার হাতেনাতে। গত ১০ মার্চ তৃণমূলের প্রার্থী তালিকায় জ্বলজ্বল করে উঠল দেবের নাম। আবারও পশ্চিম মেদিনীপুরের ঘাটাল থেকেই দাঁড়াচ্ছেন তিনি। ইতিমধ্যেই জোরকদমে প্রচার শুরু করে দিয়েছেন দেব। তবে এবার লড়াই হবে সেয়ানে-সেয়ানে। কারণ দেবের বিরোধী প্রতিদ্বন্দ্বী অর্থাৎ বিজেপি তারকা টলিউডের আরেক তারকা হিরণ চট্টোপাধ্যায়। যতই তাঁরা ইন্ডাস্ট্রির কলিগ হোক না কেন, প্রচারে নেমেই কেউ কাউকে ছেড়ে কথা বলছে না।

Advertisement

চব্বিশের লোকসভা ভোটে যে ঘাটাল নিঃসন্দেহে হাইভোল্টেজ কেন্দ্র, তা বলাই বাহুল্য! ঘাসফুলের জমিতে পদ্ম ফোটানোর প্রাণপণ চেষ্টা করছেন হিরণ। প্রচারে নেমে বহুবার দেবকে আক্রমণ করেছেন হিরণ। কিন্তু বিষয়টা বারবার হাসিমুখে এড়িয়ে গিয়েছেন দেব। তবে এবার আর সইলেন না। হিরণের ‘ব্যর্থ ফিল্মি কেরিয়ার’-এর প্রসঙ্গ তুলে রীতিমতো তাঁকে তুলোধনা করলেন দেব। কারণ বহুদিন ধরেই সিনেমায় অনুপস্থিত হিরণ চট্টোপাধ্যায়। লাইমলাইট থেকেও দূরে রয়েছেন। শেষমেশ একুশের বিধানসভা নির্বাচনেই বিজেপিতে যোগ দিয়ে রাজনৈতিক কেরিয়ার শুরু করেন খড়গপুরের তারকা বিধায়ক। অন্যদিকে দেব এবার জিতলে ঘাটালের তৃতীয়বার সাংসদ হবেন। তবে চব্বিশের লোকসভা ভোটের ফল নিয়ে তিনি আত্মবিশ্বাসী হলেও বারবার হিরণের আক্রমণে বিরক্ত তিনি।

Advertisement

তাই এবার প্রতিপক্ষের ব্যর্থ ফিল্মি কেরিয়ার নিয়ে তোপ দাগলেন দেব। বৃহস্পতিবার এক সাংবাদিক বৈঠকে অভিনেতা হিরণকে বিঁধে বললেন, “হিরণের কোথাও সমস্যা রয়েছে। ও আমার থেকে সিনিয়র হলেও টলিউডে আমাদের দুজনের কেরিয়ারই সম্ভবত একসঙ্গে শুরু হয়েছিল। কিন্তু আমি এখন একটা জায়গায় পৌঁছে গেছি, কিন্ত ও পৌঁছতে পারেনি। তাই আক্ষেপটাই এভাবে মেটাচ্ছেন তিনি।” ঘাটালে নিত্যদিনই প্রচারে দেখা যাচ্ছে দেবকে। আর তারকা তকমা ছেঁটে ফেলে দিয়েই প্রচারে নামছেন তিনি। সাধারণ মানুষের সঙ্গে একেবারে মিশে যাচ্ছেন। কখনও দলীয় কর্মীদের বাড়ি চা খাচ্ছেন আবার কখনও রাস্তার পানের দোকান থেকে পান খাচ্ছেন। একেবারে পায়ে হেঁটে সাধারণ মানুষের সঙ্গে মিশে প্রচার সারছেন নায়ক। সুতরাং ঘাটালের ঘরের ছেলে হয়ে উঠেছেন তিনি।

Advertisement
Tags :
Advertisement