For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ফের অসুস্থ টলিউডের 'চারুলতা' মাধবী মুখোপাধ্যায়

তবে এই মুহূর্তে হাসপাতালে নয়, লেক গার্ডেন্সে মেয়ের বাড়িতে রয়েছেন ৮১ বছরের বর্ষীয়ান অভিনেত্রী। চিকিৎসকের সমস্ত পরামর্শ মেনে বিশ্রামে রয়েছেন মাধবী মুখোপাধ্যায়।
06:53 PM Jan 30, 2024 IST | Sushmitaa
ফের অসুস্থ টলিউডের  চারুলতা  মাধবী মুখোপাধ্যায়
Advertisement

নিজস্ব প্রতিনিধি: টলিউডের ওপর দিয়ে কী ঝড় না বয়ে যাচ্ছে। একের পর এক খারাপ খবর। উস্তাদ রশিদ আলি খানের মৃত্যুর পর থেকে একের পর এক বিপর্যয় টলিউডে। দিন দুয়েক আগেই মারা গিয়েছেন অভিনেত্রী শ্রীলা মজুমদার। তাঁদের মৃত্যুর রেশ ধরে কাটতে না কাটতেই ফের দুঃখের খবর। গুরুতর অসুস্থ হয়ে কিংবদন্তি অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় (Madhabi Mukherjee)। গতবছরের মাঝামাঝি সময়েও বয়স্ককালীন শারীরিক জটিলতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি, অভিনেত্রীর রক্তে শর্করার মাত্রা চিন্তা বাড়িয়েছিল চিকিৎসকদের। অ্যানিমিয়ার সমস্যাও ছিল।

Advertisement

বেশ কিছুদিন হাসপাতালে থাকার পরে ছাড়াও পেয়ে যান তিনি। এই ঘটনার মাস কয়েক যেতে না যেতে আবারও অসুস্থ হলেন মাধবী মুখোপাধ্যায়, টলিউডের 'চারুলতা'। কিন্তু কী হয়েছে তাঁর? শোনা গিয়েছে, অসুস্থ জ্বরের পাশাপাশি সর্দি-কাশিতে ভুগছেন কিংবদন্তি অভিনেত্রী। তবে এই মুহূর্তে হাসপাতালে নয়, লেক গার্ডেন্সে মেয়ের বাড়িতে রয়েছেন ৮১ বছরের বর্ষীয়ান অভিনেত্রী। চিকিৎসকের সমস্ত পরামর্শ মেনে বিশ্রামে রয়েছেন মাধবী মুখোপাধ্যায়। অসুস্থতার কারণ হিসেবে একটি বেসরকারি সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, দক্ষিণ কলকাতার ঢাকুরিয়া এলাকায় মৃণাল সেনের ১০০ বছরের জন্মবার্ষিকীর একটি অনুষ্ঠান গিয়েই ঠান্ডা লেগেছে তাঁর। খোলা মাঠে অনুষ্ঠান হওয়ায় এই বিপত্তি। টলিউডের তৎকালীন সময়ের একজন বিশিষ্ট অভিনেত্রী তিনি।

Advertisement

শিশুশিল্পী হিসেবে কেরিয়ার শুরু করেন মাধবী মুখোপাধ্যায়। টলিউডের ঋত্বিক ঘটক, তপন সিনহা, সত্যজিৎ রায়ের মতো একাধিক কিংবদন্তি পরিচালকের সঙ্গে কাজ করেছেন অভিনেত্রী। তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলি হল, সত্যজিতের ‘মহানগর’, ‘চারুলতা’, ‘কাপুরুষ’। সিনেপ্রেমী বাঙালির কাছে তাঁর অভিনয় হল সম্পদ। তাঁর অভিনয়ে এখনও মুগ্ধ গোটা চলচ্চিত্র মহল। তবে অসুস্থতার জন্য পরবর্তী শুটিং বাতিল হয়েছে বলেই জানা গিয়েছে।

Advertisement
Tags :
Advertisement