For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হুগলিতে সেরা দশ রান্নার গিন্নি

07:16 PM Jun 09, 2024 IST | Reshmi Khatun
হুগলিতে সেরা দশ রান্নার গিন্নি
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি : রন্ধন এমন একটা শিল্প যে শিল্পের কদর সারা বিশ্ব জুড়ে। সিনেমাতেও আমরা দেখেছি সেই ভজহরি মান্নাদে’র রান্নার দক্ষতা। যা নিয়ে লেখা হয়েছে গান। এই শিল্পের শুরু ঘরের মা বোন আর ঠাকুমাদের হাতে।  এটি আরও বেশি বিস্তার লাভ করেছে ফাইভ স্টার হোটেলের শেফদের রান্নার জাদুতে। ফাইভ স্টার হোটেলের সেফদের সুখ্যাতিও সারা বিশ্ব জুড়ে।আর আমাদের ঘরের মা-বোনেদের রান্না কারিশমা আটকে রান্না ঘরের চার দেওয়ালের মধ্যেই। তাই ঘরের মা-বোনেদের রান্নার দক্ষতা কে তুলে ধরতে হুগলির চুঁচুড়ার খাদিনা মোড় শ্রীকুঞ্জ লজে অনুষ্ঠিত হল অভিনব রন্ধন প্রতিযোগিতা।

Advertisement

এই প্রবল গরমের দিনেও হোম কুক ট্যালেন্ট হান্টে এই অভিনব রান্না প্রতিযোগিতায় সামিল হয়েছিলেন প্রায় পঞ্চাশ জন মহিলা। হোম কুক ট্যালেন্ট হান্ট সংস্থার এক শীর্ষ কর্তা জানিয়েছেন, খাদ্য রসিকদের পিঠস্থান ও বাংলার অনেক হারিয়ে যাওয়া রান্নার প্রত্যাবর্তন হল আজকের এই প্রতিযোগিতার আসরে।

Advertisement

রান্নার এমন স্বাদ পেয়ে চমকে গিয়েছিলেন রান্নার বিচারকরাও। রান্নার প্রতিযোগিতায় দশজন কে বেছে নেওয়া হয় ও পুরস্কৃত করা হয়।এছাড়াও প্রথম দ্বিতীয় ও তৃতীয় স্থানাধিকারী কে বিশেষ ভাবে পুরস্কৃত করা হয়।

এছাড়াও হোম কুক ট্যালেন্ট হান্ট এর টপ টেন দের শহর কলকাতায় পরবর্তী প্রতিযোগিতায় অংশগ্রহণ করার সুযোগ দেওয়া হবে।এই শহরের রন্ধন শিল্পী মা-বোনেদের বিশ্বের দরবারে প্রতিভা প্রকাশের আরও  সুযোগ করে দেওয়া হবে বলে জানিয়েছেন হোম কুক ট্যালেন্ট হান্ট সংস্থার এক শীর্ষ কর্তা।

Advertisement
Tags :
Advertisement