For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শুক্লা সপ্তমীর অমলা যোগে সূর্যের ঘরে চাঁদ, লাভবান হবেন ৫ রাশি

07:30 AM Jun 13, 2024 IST | Reshmi Khatun
শুক্লা সপ্তমীর অমলা যোগে সূর্যের ঘরে চাঁদ  লাভবান হবেন ৫ রাশি
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি : আজ ১৩ জুন ২০২৪, বৃহস্পতিবার। পঞ্জিকা অনুযায়ী আজ হল জ্যৈষ্ঠ মাসের শুক্লা সপ্তমী তিথি। চাঁদ আজ সারাদিন থাকবে সিংহ রাশিতে। সিংহ রাশির অধিপতি হল সূর্য। চাঁদের ঘরে অবস্থান করবে সূর্য ও বুধ। ফলে গঠিত হচ্ছে অমলা যোগ। এছাড়াও তৈরি হচ্ছে নানান শুভ যোগ। এই যোগে উন্নতি সাধন করবে ৫ রাশি। জেনে নিন কারা কারা।

Advertisement

সিংহ : আজকে সব কাজে সাফল্য পাবেন এই রাশি। ব্যবসা থেকে অতিরিক্ত লাভ হবার সম্ভাবনা আছে। কাজে মনোযোগ বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। বাড়ির ছোটদের সঙ্গে ভাল সময় কাটবে। পরিবার থেকে কোন সুখবর পেতে পারেন।

Advertisement

তুলা রাশি : এই রাশির জন্য সবচেয়ে ভাল দিন হতে চলেছে। গজকেশরী যোগের প্রভাবে কাল আর্থিক পরিস্থিতিতে মজবুত হতে চলেছে। মানসিক বল পাবেন, আত্মবিশ্বাসে ভরপুর থাকবে আজকের দিনটি।

ধনু : ব্যবসার জন্য ভাল সময়। নিজের লক্ষ্যের খুব কাছে পৌঁছোবেন। সমাজে সুনাম বাড়বে। প্রেম নিয়ে গর্ববোধ করতে পারেন।

মকর : পারিবারিক বিবাদ মিটতে পারে। কাজে সাফল্য আসতে চলেছে। কাজে দক্ষতা বাড়বে। নিজের প্রতি বিশ্বাস বাড়বে এবং জ্ঞান বাড়বে। বিভিন্ন বিষয়ে জ্ঞান লাভ করতে পারেন।

মীন : মনের বহুদিনের ইচ্ছে পূরণ হতে পারে। আটকে থাকা সম্পন্ন হতে পারে। কোথাও ভ্রমণের ইচ্ছে পূরণ হবে।

উল্লেখ্য, এই তথ্যগুলি বিশ্বাস অথবা মান্যতা নির্ভর। এটি যাচাই করে নি ‘এই মুহূর্তে’

Advertisement
Tags :
Advertisement