OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

অমৃত সিদ্ধি যোগে খুশির জোয়ারে ভাসবে এই ৫ রাশি

09:15 AM Jun 19, 2024 IST | Reshmi Khatun
courtesy google

নিজস্ব প্রতিনিধি : আজ ১৯ জুন বুধবার, চাঁদ তুলা রাশি থেকে বেরিয়ে বৃশ্চিকে প্রবেশ করবে।পঞ্জিকা অনুসারে আজ আষাঢ় মাসের চতুর্থ দিন। আজ গণেশের প্রিয় দিন।মনে করা হয় এইদিন ভক্তি দিয়ে পুজো করলে জীবন থেকে বাধা দূর করে সিদ্ধিদাতা। আজ তৈরি হতে চলেছে অমৃত সিদ্ধি যোগ।জেনে নিন এই যোগের প্রভাবে সাফল্য আসবে কোন কোন রাশির জীবনে।

মেষ :  কেরিয়ারে বড় উন্নতি হতে চলেছে। চাকরির ভাল প্রস্তাব পেতে পারেন। পরিবারে কোন সুখবর আসতে পারে। কর্মের জায়গায় ভাল থাকবে। দাম্পত্য জীবনও ভাল যাবে। প্রেম জীবন আরও দৃঢ় হবে।

কর্কট : আর্থিকভাবে লাভবান হবেন এই রাশির জাতকেরা। আয়ের উৎস তৈরি হতে পারে। আজ মন আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। কাজে সাফল্য আসবে। ব্যবসা থেকে লাভ হতে পারে।

সিংহ :  নতুন কিছু ক্রয় করার জন্য ভাল সময়। সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। ছাত্রছাত্রীদের জীবনে মনোযোগ বাড়বে পড়াশোনার প্রতি।কাজে সাফল্য আসতে পারে।

তুলা :  অসম্পূর্ণ কাজ সম্পন্ন হতে পারে। দীর্ঘদিনের ইচ্ছে পূরণ হতে পারে। দাম্পত্য জীবন ভাল কাটবে। প্রেমের সম্পর্ক ভাল কাটবে।

মীন :  আটকে থাকা কাজ সম্পন্ন হবে। পরিবারে আনন্দলাভ হতে পারে। কোথাও ভ্রমণের ইচ্ছে পূরণ হতে পারে। তাড়াহুড়ো করবেন না। ধৈয্য ধরুন।

উল্লেখ্য, এই তথ্যগুলি বিশ্বাস অথবা মান্যতা নির্ভর। এটি যাচাই করে নি ‘এই মুহূর্তে’

Tags :
astrological predictions for each zodiac signdaily horoscopeDaily Horoscope for all zodiac signLeo ZodiacLuckiest Zodiac Signs
Next Article