For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মদ্যপ অবস্থায় বিষপান করে আত্মঘাতী হলো যুবক, তদন্তে পুলিশ

02:04 PM Nov 27, 2023 IST | Subrata Roy
মদ্যপ অবস্থায় বিষপান করে আত্মঘাতী হলো যুবক  তদন্তে পুলিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,দক্ষিণ দিনাজপুর: মদ্যপ অবস্থায় বিষ পান করে আত্মঘাতী হল এক যুবক। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার(Gangarampur P.S.) অন্তর্গত সর্বমঙ্গলা বেহস্তলি এলাকায়। জানা গেছে, মৃত ওই যুবকের নাম মাজিদুর রহমান(২৪)। বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার সর্বমঙ্গলা এলাকার বেহস্তলিতে। পেশায় টোটো চালক(ToTo Driver)। মৃত ওই যুবকের একটি সাত মাসের সন্তান রয়েছে।

Advertisement

পরিবার সূত্রে জানা গিয়েছে, সে সর্বমঙ্গলা এলাকার বাজারে মদ পান করার পর ঘাস মারা বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করে। এরপর সে নিজেই বাড়ির লোককে ফোন করে জানায় সে বিষ পান করেছে। বাড়ির লোক তড়িঘড়ি তাকে বাজারে এলাকা থেকে খুঁজে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে চিকিৎসা চলাকালীন রবিবার রাত্রি সাড়ে দশটা নাগাদ ঐ যুবকের মৃত্যু হয়।

Advertisement

এরপর গঙ্গারামপুর থানার পুলিশ ঘটনার খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে সোমবার সকালে গঙ্গারামপুর থানায় নিয়ে এসে বালুরঘাট জেলা হাসপাতালের(Balurghat District Hospital) মর্গে ময়না তদন্তের জন্য দেহ পাঠিয়ে পুরো ঘটনা তদন্ত শুরু করেছে। ঠিক কি কারনে ওই যুবক বিষপান করে আত্মহত্যা করল তা নিয়ে ধন্দে রয়েছে পরিবারের লোকজন। পুরো ঘটনাকে কেন্দ্র করে গঙ্গারামপুরে সর্বমঙ্গলা এলাকাতে ব্যাপক চাঞ্চল সৃষ্টি হওয়ার পাশাপাশি ওই পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

Advertisement
Tags :
Advertisement