OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ওড়িশায় পথ দুর্ঘটনায় আহত বঙ্গের ১৫ জন পর্যটক

02:04 PM Feb 08, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ ওড়িশার বালেশ্বর জেলার ৬০ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস। বৃহস্পতিবার বাস দুর্ঘটনায় বাংলার  অন্তত ১৫ জন পর্যটক আহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, প্রায় ৬৫ জন যাত্রী নিয়ে বাসটি পুরী থেকে পশ্চিমবঙ্গের বীরভূম জেলা হয়ে বাঁকুড়া যাচ্ছিল। আর সেইসময় বালেশ্বর জেলার নিধিপান্ডার কাছে একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে ঘটল বিপত্তি। ট্রাকটি ধাক্কা মারল যাত্রীবাহী বাসটিকে।

পুলিশ জানিয়েছে, যাত্রীদের বেশিরভাগই সামান্য আহত হয়েছেন। তাদেরকে বালেশ্বর জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে এখনও পর্যন্ত প্রাণহানির কোন খবর পাওয়া যায়নি। বালেশ্বর জেলা প্রশাসন যাত্রীদের বাংলায় ফেরত পাঠানোর ব্যবস্থা করেছে বলে জানিয়েছেন এক আধিকারিক। ইতিমধ্যেই বাস এবং ট্রাকের চালকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এই পুরো ঘটনাটি নিয়ে বালেশ্বর পুলিশ তদন্ত শুরু করেছে।  

উল্লেখ্য, ওড়িশায় পথ দুর্ঘটনার ঘটনা প্রথম নয়। এরআগেও এমন দুর্ঘটনা ঘটেছে। সম্প্রতি ওড়িয়ার  গঞ্জাম জেলার একটি মর্মান্তিক পথ দুর্ঘটনা হয়৷  বাস দুর্ঘটনায়  ১১ জনের মৃ্ত্যু হয় এবং  আহতের সংখ্যা ২০৷ এই দুর্ঘটনার জন্য  ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক গঞ্জাম জেলায় বাস দুর্ঘটনায় নিহত  মানুষের মৃত্যুর জন্য গভীর দুঃখ প্রকাশ করেছিলেন৷ পাশাপাশি মৃতদের পরিবারকে  তিন লক্ষ টাকা ক্ষতিপূরণ দেন ।

Tags :
AccidentinjuredOdishaTourist bus accident
Next Article