OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সিমলায় শুরু তুষারপাত, বাড়ছে পর্যটকদের ভিড়  

01:00 PM Feb 03, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ মরশুমের প্রথম তুষারপাত শুরু হয়েছে সিমলায়। আর  তাতেই আনন্দিত হোটেল মালিক থেকে শুরু করে পর্যটকেরা। হিমাচল প্রদেশের বিভিন্ন অংশে নতুন করে তুষারপাতের জেরে উত্তর ভারতের পর্যটকরা সিমলায় আসতে শুরু করেছে।

হিমাচল প্রদেশের রাজধানী সিমলায় দীর্ঘ বিরতির পর শুরু হয়েছে তুষারপাত। তবে ভারী তুষারপাতের জেরে সিমলায় বেশ কিছু এলাকা বন্ধ হয়ে গিয়েছে। গত ২৪ ঘণ্টায় লাহুল-স্পিতি, কিন্নর, চাম্বা, কুল্লু, কাংড়া, মান্ডি, সিরমৌর এবং সিমলা জেলার বেশিরভাগ জায়গায় তুষারপাত হয়েছে। এছাড়াও সিমলা জেলার ডোদরা কাওয়ার অঞ্চলের খাড়াপাথর, টিক্কার, মান্ডোল, নারকান্ডা এবং উঁচু এলাকায়ও তুষারপাত শুরু হয়েছে। তবে এই তুষারপাত নিয়ে আনন্দিত পর্যটকেরা।

এই তুষারপাত নিয়ে পঞ্জাব থেকে আসা এক পর্যটক অতুল জৈন বলেন আমি সবাইকে এখানে আসার এবং এখানকার সুন্দর আবহাওয়া উপভোগ করার জন্য অনুরোধ করব।“ এছাড়াও দিল্লি থেকে আসা এক পর্যটক জিনু বলেন, 'আমার স্বপ্ন সত্যি হয়েছে। চারপাশের মনোরম দৃশ্য। তুষারপাত দেখার জন্য নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। সবার উচিত এখানে এসে নতুন অভিজ্ঞতার নেওয়ার।‘ অন্যদিকে তুষারপাত স্থানীয় হোটেল ব্যবসায়ীদেরও আনন্দিত করেছে। কারণ, সিমলা মূলত চলে পর্যটন শিল্পে ওপরেই। একথায় সিমলায় তুষারপাত শুরু হওয়ায় আনন্দিত সকলেই।

Tags :
shimlaShimla snowfallTourist
Next Article