For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পঞ্জাবের সাংগ্রুরে বিষ মদের বলি ২০, তদন্তে সিট গঠন মুখ্যমন্ত্রীর

12:53 PM Mar 23, 2024 IST | Srijita Mallick
পঞ্জাবের সাংগ্রুরে বিষ মদের বলি ২০  তদন্তে সিট গঠন মুখ্যমন্ত্রীর
Courtesy: Google
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ পাঞ্জাবের সাঙ্গরুর জেলায় বিষ মদ খেয়ে  বাড়ল মৃতের সংখ্যা। জাআ গিয়েছে শনিবার আরও ৬ জনের মৃত্যু হয়েছে। বর্তমানে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০ । তবে বিষ মদ খেয়ে মৃতের সংখ্যা বেড়ে যেতেই নড়েচড়ে বসল পঞ্জাব প্রশাসন। এই ঘটনায় অতিরিক্ত পুলিশ মহাপরিচালক (এডিজিপি) পদমর্যাদার কর্মকর্তার নেতৃত্বে চার সদস্যের বিশেষ তদন্তকারী দল (সিট) গঠন করেছে মুখ্যমন্ত্রী। 

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে বিষ মদ খেয়ে দিরবা ও সুনাম ব্লকের গুজরান, তিব্বি রবিদাসপুরা এবং ধানদোলি খুর্দ গ্রামে হতাহতের খবর পাওয়া গেছে।  এই ঘটনায় এখন পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। ইতিমধ্যেই ভারতীয় দণ্ডবিধির ৩০২ (খুন) ধারা ও আবগারি আইনে মামলা রুজু করা হয়েছে।

Advertisement

শনিবার পুলিশ জানিয়েছে, পুরো বিষয়টির পেছনের যোগসূত্র খুঁজে বের করতে উচ্চ পর্যায়ের কমিটি গঠন করা হয়েছে।এডিজিপি গুরিন্দর সিং ধিলোঁর নেতৃত্বে চার সদস্যের বিশেষ তদন্তকারী দল তদন্তের তদারকি করবে। সিটে থাকবেন পাতিয়ালা রেঞ্জের ডিআইজি হরচরণ ভুল্লার, সাঙ্গরুরের সিনিয়র পুলিশ সুপার সরতাজ চাহাল এবং অতিরিক্ত কমিশনার (আবগারি) নরেশ দুবে। পুলিশ জানিয়েছে, “সিট ষড়যন্ত্রের মূলে যাবে। জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।“ এছাড়াও দিরবা ও সুনাম ব্লকের গুজরান, তিব্বি রবিদাসপুরা এবং ধানদোলি খুর্দ গ্রামে কারও স্বাস্থ্যের অবনতির লক্ষণ রয়েছে কিনা তা জানতে চলছে সমীক্ষা ।

Advertisement
Tags :
Advertisement