OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বিমানকর্মীর ব্যবহারে ক্ষুব্ধ তৃণা, থাইল্যান্ড ট্রিপের শুরুতেই বিপাকে নায়িকা

আসলে এক বিমানকর্মীর ব্যবহারে রীতিমতো রেগে আগুন হয়ে গেলেন তৃণা। সোশ্যাল মিডিয়ায় পুরো কাণ্ডের ভিডিও ফাঁস করে এয়ারলাইন্সের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন নায়িকা।
11:11 AM Jan 13, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই কাজের জন্যে সময় বাঁচাতে বিমানেই আস্থা রাখেন। যাতে তাড়াতাড়ি গন্তব্যস্থলে পৌঁছন যায়। কিন্তু ইদানিং কিছু কিছু বিমান সংস্থার কর্মীদের ব্যবহারের জন্যে বিপাকে পড়তে হয় তারকাদেরও। সম্প্রতি কাজে থাইল্যান্ড যাচ্ছিলেন টলিউডের জনপ্রিয় নায়িকা তৃণা সাহা। কিন্তু যাওয়ার আগেই বিমানবন্দরে বিপাকে পড়লেন 'খড়কুটো'র গুনগুন। কী হয়েছিল তাঁর সঙ্গে সবটাই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করলেন নায়িকা।

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় অভিনেত্রী, নিজের জীবনের নানা খুঁটিনাটি প্রতি মুহূর্তে শেয়ার করে চলেছেন 'লাভ আজ কাল'-এর শ্রাবণ। আসলে এক বিমানকর্মীর ব্যবহারে রীতিমতো রেগে আগুন হয়ে গেলেন তৃণা। সোশ্যাল মিডিয়ায় পুরো কাণ্ডের ভিডিও ফাঁস করে এয়ারলাইন্সের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন নায়িকা। ঠিক কী ঘটেছিল, অভিনেত্রীর সঙ্গে। তৃণা ইনস্টাগ্রামে যে ভিডিওটি শেয়ার করেছেন, সেখানে দেখা গিয়েছে, স্পাইসজেটের একজন বিমানকর্মীর সঙ্গে কথা কাটাকাটি চলছে বেশ কয়েকজন যাত্রীর।

যতদূর মনে হচ্ছে, টিকিট নিয়ে সমস্যা। সকলের টিকিট ইমেলে পাঠিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছিলেন বিমানের পর কর্মী। এরকমই একটি ভিডিও পোস্ট করে লিখলেন, "ভিডিওটি দেখে ভালই বোঝা যাচ্ছে যে, স্পাইসজেট মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে আমাদের ৫ ঘন্টা ধরে বসিয়ে রেখেছে। বিমানের বোর্ডিং নিয়েও কোনও ঘোষণা নেই। ক্ষমাও চাননি তাঁরা। উল্টে স্পাইসজেটের কর্মীরা যাত্রীদের সঙ্গে দুর্ব্যবহার করেছে। আমরা কী টাকা দিয়ে টিকিট কেটে এমন ব্যবহার পাওয়া যোগ্য?' তিনি ক্যাপশনের শেষে হুঙ্কার দিয়েও বলেছেন যে, এই ধরণের আচরণের বিরুদ্ধে ঠিক পদক্ষেপ নেওয়া উচিত? তবে অভিনেত্রী ঠিক কোথায় যাচ্ছেন তা নিয়ে কোনও মন্তব্য করেননি। গোপনেই রেখেছিলেন।

Tags :
trina saha
Next Article