For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ব্রেন স্ট্রোকে আক্রান্ত মিঠুন চক্রবর্তী, হাসপাতালে নিয়ে গেলেন সোহম

আসলে মিঠুন আর সোহম উভয়ে বিনোদনের অংশ হলেও তাঁরা রাজনীতির দুই মেরু। মিঠুন চক্রবর্তী বিজেপির একজন নেতা এবং সোহম চক্রবর্তী তৃণমূলের বিধায়ক। তাই বিজেপি নেতাকে তৃণমূল নেতার হাসপাতালে নিয়ে যাওয়া নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে।
11:36 AM Feb 10, 2024 IST | Sushmitaa
ব্রেন স্ট্রোকে আক্রান্ত মিঠুন চক্রবর্তী  হাসপাতালে নিয়ে গেলেন সোহম
Advertisement

নিজস্ব প্রতিনিধি: 'শাস্ত্রী' ছবির শুটিংয়েই গুরুতর অসুস্থ হয়ে পড়লেন সুপারস্টার মিঠুন চক্রবর্তী। গতমাসের শুটিং শুরু করেছেন 'শাস্ত্রী'-ছবির। এই ছবির প্রধান আকর্ষণ মিঠুন চক্রবর্তী এবং দেবশ্রী রায়ের জুটি। প্রায় ১৬ বছর পর আবারও বড় পর্দায় ফিরছে মিঠুন-দেবশ্রীর জুটি। ছবিটিতে আরও রয়েছেন সোহম চক্রবর্তী, যিনি ছবির অন্যতম প্রযোজক। এর আগে ‘কলকাতার হ্যারি’, ‘পাকা দেখা’ বা ‘এলএসডি’র মতো বেশ কয়েকটি ছবি প্রযোজনা করেছেন সোহম। তবে সেই তুলনায় ‘শাস্ত্রী’ অনেকটাই বড়। তাই দায়িত্বও বেশি তাঁর। ছবিতে আরও অভিনয় করছেন, সৌরসেনী মৈত্র, শাশ্বত চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, অনির্বাণ চক্রবর্তী, কৌশিক সেন, কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য।

Advertisement

এদিকে শনিবার ছবির শুটিংয়ে আচমকাই অসুস্থ হয়ে পড়েন মিঠুন চক্রবর্তী। বুকে ব্যথা অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এক মুহূর্ত অপেক্ষা না করে সোহম চক্রবর্তী নিজেই তাঁকে হাসপাতালে নিয়ে যান। এই মূহুর্তে অভিনেতা-রাজনীতিবিদকে কলকাতার অ্যাপোলো হাসপাতালের জরুরি ইউনিটে ভর্তি করানো হয়েছে। তবে তাঁর স্বাস্থ্য সম্পর্কে আরও বিস্তারিত জানার অপেক্ষায় সকলে। ব্রেন স্ট্রোকে আক্রান্ত মিঠুন চক্রবর্তী হয়েছেন তিনি।যেহেতু ছবির অন্যতম প্রযোজক, তাই সেই মুহূর্তে তাঁকে হাসপাতালে নিয়ে গিয়েছেন সোহম। আসলে মিঠুন আর সোহম উভয়ে বিনোদনের অংশ হলেও তাঁরা রাজনীতির দুই মেরু। মিঠুন চক্রবর্তী বিজেপির একজন নেতা এবং সোহম চক্রবর্তী তৃণমূলের বিধায়ক। তাই বিজেপি নেতাকে তৃণমূল নেতার হাসপাতালে নিয়ে যাওয়া নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে।

Advertisement

তবে এখানে রাজনৈতিক কোনও মেলবন্ধন নেই। মিঠুনের সঙ্গে সোহমের দীর্ঘ দিনের সম্পর্ক। দু’জনে এক সঙ্গে ছবিও করেছেন। মিঠুন চক্রবর্তী যখনই কলকাতায় শুটিং করতে আসেন, সোহমের সঙ্গে দেখা করেন। মিঠুন চক্রবর্তী ১৯৭৬ সাল থেকে অভিনয় জগতে রয়েছেন। তাঁর ঝুলিতে রয়েছে একাধিক জাতীয় পুরস্কার সহ বেশ মর্যাদাপূর্ণ সম্মান। বাংলা ও হিন্দি দুই মাধ্যমেই চলচ্চিত্র করছেন মিঠুন চক্রবর্তী। সম্প্রতি, অভিনয়ে অসাধারণ অবদানের জন্যে মিঠুন চক্রবর্তীকে পদ্মভূষণ পুরষ্কার দিয়েছে ভারত সরকার। যা পেয়ে অত্যন্ত উল্লসিত তিনি। এদিকে, মিঠুন চক্রবর্তীর মা শান্তিরানি চক্রবর্তী ২০২৩ সালের জুলাই মাসে মারা গিয়েছেন। জানা গেছে, প্রবীণ অভিনেতার মা মুম্বাইতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি জেরিয়াট্রিক সমস্যায় ভুগছিলেন। মিঠুন চক্রবর্তীর বাবা বসন্তকুমার চক্রবর্তীও ২০২০ সালের এপ্রিল মাসে মারা যান। কিডনি ব্যর্থতার কারণে তিনি ৫ বছর বয়সে মারা যান। দেবারতি মুখোপাধ্যায়ের গল্প অবলম্বনে তৈরি ‘শাস্ত্রী’ ছবিতে জ্যোতিষচর্চা এবং বিজ্ঞানের দ্বৈরথকে তুলে ধরা হবে। চলতি বছরের পুজোয় মুক্তি পাবে পথিকৃৎ বসু পরিচালিত ‘শাস্ত্রী’।

Advertisement
Tags :
Advertisement