OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

'টাকার বিনিময়ে রিসর্টে বিধায়কের সঙ্গে ফুর্তি', AIADMK নেতার জঘন্য মন্তব্যে ক্ষুব্ধ তৃষা

সম্প্রতি একজন বিধায়ক নির্দিষ্ট পরিমাণ অর্থ দিয়ে তৃষাকে একটি রিসর্টে ডেকে আনা হয়েছিল।ঘটনাটি বিতর্কের জন্ম দিয়েছিল এবং সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচিত হয়েছিল।
07:01 PM Feb 20, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: মাস কয়েক আগেই অভিনেত্রী তৃষা কৃষ্ণনকে নিয়ে অভিনেতা মনসুর আলির ১ টি বিস্ফোরক মন্তব্য রীতিমতো তোলপাড় ফেলে দিয়েছিল তামিল ইন্ডাস্ট্রিতে। যেখানে অভিনেতা ইচ্ছে প্রকাশ করেছিলেন যে, 'লিও' ছবিতে তৃষাকে বিছানায় শুইয়ে ধর্ষণের দৃশ্যে অভিনয় করাতে চেয়েছিলেন তিনি। এই মন্তব্যের পর রীতিমতো তোলপাড় পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। বিতর্কে বিতর্কে জেরবার। তৃষা নিজেও এই মন্তব্যের তীব্র প্রতিক্রিয়া জানান। বিষয়টি আদালত পর্যন্তও পৌঁছেছিলেন। তবে এখন সবটা ঠান্ডা। কিন্তু এর রেশ কাটতে না কাটতেই আবারও বিপাকে পড়লেন অভিনেত্রী। এবার তাঁর বিরুদ্ধে AIADMK নেতা এভি রাজুর অবমাননাকর বক্তব্য করলেন।

বিষয়টির প্রতিক্রিয়া জানিয়ে রীতিমতো আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিলেন তৃষা। অভিনেত্রী X (আগের টুইটার)-এ গিয়ে লিখেছেন, "নিচু জীবন এবং ঘৃণ্য মানুষদের বারবার দেখা ঘৃণ্য, যারা মনোযোগ আকর্ষণের জন্য যে কোনও স্তরে নেমে যাবে। নিশ্চিন্ত থাকুন, প্রয়োজনীয় এবং কঠোর ব্যবস্থা নেওয়া হবে। যা কিছু করা দরকার। এখন থেকে আমার আইনি বিভাগ থেকে করা হবে।" উল্লেখ্য, সম্প্রতি একটি ভিডিওতে অভিনেত্রী তৃষার বিরুদ্ধে AIADMK এভি রাজু অনুপযুক্ত মন্তব্য করেছিলেন। তিনি বলেছিলেন, সম্প্রতি একজন বিধায়ক নির্দিষ্ট পরিমাণ অর্থ দিয়ে তৃষাকে একটি রিসর্টে ডেকে আনা হয়েছিল।ঘটনাটি বিতর্কের জন্ম দিয়েছিল এবং সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচিত হয়েছিল।

এবার অভিনেতা ও পরিচালক চেরন কোনো প্রমাণ ছাড়াই তৃষাকে নিয়ে এমন গুজব ছড়ানোর জন্য এভি রাজুকে গ্রেপ্তারের আহ্বান দেন। তার এক্স অ্যাকাউন্টে একটি পোস্টে, চেরান তীব্র নিন্দা করে বলেন, "আমি তীব্র নিন্দা জানাই। যারা প্রমাণ ছাড়াই চলচ্চিত্র শিল্পের সদস্যদের জনসমক্ষে মানহানি করে তাদের বিরুদ্ধে আইন ও পুলিশ অবশ্যই ব্যবস্থা নেবে। আমি বিশ্বাস করি যে অভিনেতাদের সংগঠন বিশাল এবং কার্তি সহ, যথাযথ এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।" ভিডিওটি শেয়ার করে একজন এক্স ব্যবহারকারী লিখেছেন, "তৃষার তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া উচিত, আজকাল এই ছেলেরা খুব সস্তা আচরণ করছে।" অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, "ভুয়া খবর ছড়ানোর জন্য তৃশার এর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া উচিত।" প্রযোজক অদিতি রবীন্দ্রনাথ সোশ্যাল মিডিয়ায় এভি রাজুকে কটাক্ষ করে লিখেছেন, "তৃষা সম্পর্কে অযৌক্তিক, ভিত্তিহীন, ঢিলেঢালা এবং সম্পূর্ণ মিথ্যা অভিযোগ করার জন্য প্রাক্তন এআইএডিএমকে কর্মচারি এভি রাজুর আচরণে হতবাক ও বিরক্ত। সমস্ত সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করছি।"

Tags :
trisha krishnan
Next Article