For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'Animal'-দেখতে গিয়ে বিপত্তি, কানাডার ৩ টি প্রেক্ষাগৃহে অজানা স্প্রে-র ঝড়, পলাতক দুষ্কৃতীরা

কানাডার টরন্টোর তিনটি প্রেক্ষাগৃহে এই সপ্তাহে Animal হিন্দি সিনেমা চালানো হয়েছে। সেখানেই ঘটে যায় অঘটন। কয়েকজন মুখোশধারী ব্যক্তিরা থিয়েটারে ঢুকে একটি অজানা পদার্থ দিয়ে স্প্রে করতে শুরু করে উপস্থিত দর্শকের গায়ে।
01:56 PM Dec 08, 2023 IST | Sushmitaa
 animal  দেখতে গিয়ে বিপত্তি  কানাডার ৩ টি প্রেক্ষাগৃহে অজানা স্প্রে র ঝড়  পলাতক দুষ্কৃতীরা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: এ বছরে একাধিক বড় বড় সুপারস্টারের ছবি রিলিজ করেছে বড় পর্দায়। শাহরুখের ২ টি ছবি ব্লকবাস্টারের তকমা পেয়েছে। সলমন খানেরও দুটি ছবি মুক্তি পেয়েছে। তবে শাহরুখ এবং সলমন দুই সুপারস্টারের ছবি মুক্তির দিন থেকেই বক্সঅফিসে রীতিমতো ঝড় উঠেছিল। যার ফল ভুগতে হয়েছিল আর দর্শকদের। সলমন খানের টাইগার ৩-রিলিজের দিনেই হলে আতশবাজির ফাটানোর অভিযোগে আটক করা হয়েছিলেন একাধিক ভক্তদের। এছাড়াও থালাপথি বিজয়ের 'লিও'-রিলিজের সময়েও ভক্তরা উত্তেজনার বশে তামিলনাড়ুর একাধিক হল ভাঙচুর করলে প্রচুর ক্ষতি হয় হল মালিক দের। এবার ANIMAL-এর বেলাতেও অদ্ভুত কাণ্ড ঘটল কানাডার তিনটি প্রেক্ষাগৃহে। গত ১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে 'Animal'। ইতিমধ্যেই রণবীরের ছবি ৬০০ কোটি টাকা কামানোর লক্ষ্যে পৌঁছে গিয়েছে। জানা গিয়েছে, উত্তর আমেরিকায় ছবিটি সব রেকর্ড ভেঙে দিয়েছে। সেখানে ৮ মিলিয়ন ডলার অর্জন করেছে ছবিটি।

Advertisement

সূত্রের খবর, কানাডার টরন্টোর তিনটি প্রেক্ষাগৃহে এই সপ্তাহে Animal হিন্দি সিনেমা চালানো হয়েছে। সেখানেই ঘটে যায় অঘটন। কয়েকজন মুখোশধারী ব্যক্তিরা থিয়েটারে ঢুকে একটি অজানা পদার্থ দিয়ে স্প্রে করতে শুরু করে উপস্থিত দর্শকের গায়ে। ঘটনা জানাজানি হতেই বেশ কয়েকজন দর্শকদের সরিয়ে নেওয়া হয়। ইয়র্ক আঞ্চলিক পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, ভনের একটি সিনেমা কমপ্লেক্সে মঙ্গলবার রাত ৯.২০ টার দিকে এই ঘটনাটি ঘটেছে। পুলিশের কথায়, থিয়েটারে হামলাকারীরা "অজানা, অ্যারোসল-ভিত্তিক, জ্বালাময় পদার্থ বাতাসে" স্প্রে করার পরে দর্শকদের মধ্যে বেশ কয়েকজন লোকের কাশি শুরু হয়। ইয়র্ক আঞ্চলিক থানার পুলিশ জানিয়েছে, "মুখোশ এবং হুড পরা দুই পুরুষ সন্দেহভাজন ব্যক্তি সিনেমায় উপস্থিত হয়েছিল, সিনেমা শুরু হওয়ার পরে তাঁরা প্রেক্ষাগৃহে প্রবেশ করেছিল এবং তারপরে ঘুরে ঘুরে একটি অজানা, অ্যারোসল-ভিত্তিক, বিরক্তিকর পদার্থ বাতাসে স্প্রে করেছিল। এরপর পুলিশ আসার আগেই সন্দেহভাজনরা পালিয়ে যায়।"

Advertisement

ওই হলে তখন প্রায় ২০০ লোক উপস্থিত ছিল। ঘটনার তদন্ত এখনও চলছে এবং সন্দেহভাজনদের ছবি পুলিশ প্রকাশ করেছে। একই সন্ধ্যায় টরন্টো এবং ব্রাম্পটনের অন্যান্য স্থানেও একই ধরনের ঘটনা ঘটেছিল। কাকতালীয়ভাবে, তারা একই সন্ধ্যায় তিন ঘন্টারও কম সময়ের মধ্যে ঘটনাটি ঘটিয়েছে। টরন্টো পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাতে স্কারবোরো টাউন সেন্টারের একটি থিয়েটারে কেউ "স্টঙ্ক বোমা" স্থাপন করার বিষয়ে কর্মকর্তাদের কাছে ফোন আসে।তাৎক্ষণিক ভাবে থিয়েটারটি খালি করা হয়, তবে কোনও আঘাতের খবর পাওয়া যায়নি।

Advertisement
Tags :
Advertisement